বর-কনের বিয়ের পোশাকে ম্যাচিং মাস্ক, বিক্রি হচ্ছে খোদ কলকাতাতেই

Mysepik Webdesk: করোনা আবহে বর-কনের বিয়ের পোশাকের সঙ্গে এবার ম্যাচিং মাস্ক নিয়ে এল শহরের এক অভিজাত বস্ত্র প্রতিষ্ঠান। কনের পোশাকের ক্ষেত্রে বিভিন্ন ধরণের মনকাড়া বেনারসী, ঢাকাই, কাঞ্জিভরম, ব্যোমকাই শাড়ি কিংবা লেহেঙ্গার সঙ্গে বিক্রি হচ্ছে মানানসই মাস্ক। পাশাপাশি বরের ক্ষেত্রেও পাঞ্জাবী হোক বা শেরওয়ানি, পোশাকের সঙ্গে থাকছে মানানসই মাস্ক।

আরও পড়ুন: তাসের ঘরের মতো হুলমুড়িয়ে ভেঙে পড়ল চারতলা বাড়ি (ভিডিও)

লকডাউনের জেরে বৈশাখের সব বিয়ে ভেস্তে গিয়েছে। কিন্তু আষাঢ়ে যাঁরা সাতপাকে বাঁধা পড়তে চলেছেন, তাঁদের উপরেও রয়েছে হাজারো বিধিনিষেধ। নিমন্ত্রিতের সংখ্যা মাত্র ৫০ জনে নামিয়ে আনা হয়েছে। সেইসঙ্গে বিয়ের সাজে সুন্দরী কনের মুখের অর্ধেক অংশই ঢাকা পড়ে যাবে মাস্কে। যে মুহূর্তের ছবিগুলি দম্পতির সারা জীবনের স্মৃতি, সেই মুহূর্তগুলো ফ্রেমবন্দি হবে মাস্কে মুখঢাকা অবস্থাতেই। সেটা কিভাবে সম্ভব? পথ দেখাল কলকাতারই এক অভিজাত বস্ত্র প্রতিষ্ঠান। একদম ম্যাচিং চিন্তাভাবনায় সমস্যার সমাধান করে দিল তারা।

আরও পড়ুন: জোরালো ভূমিকম্প জাপানে, ছড়িয়ে পড়ল

বেনারসি, কাঞ্জিভরম, ঢাকাই জামদানি, ব্যোমকাই হোক কিংবা জরি-ভেলভেটের দামী লেহঙ্গা, কনের সব ধরনের পোশাকের সঙ্গেই ম্যাচিং করে পেয়ে যাবেন মাস্ক। শাড়ি-লেহঙ্গার ক্ষেত্রে সেগুলির সঙ্গে যেমন মানানসই ব্লাউজ পিস থাকে, ঠিক তেমনই এই বস্ত্র প্রতিষ্ঠান রাখছে মাস্ক। শুধু কনের জন্যই নয়, বরের পাঞ্জাবি কিংবা শেরওয়ানির সঙ্গেও থাকছে পোশাকের সঙ্গে ম্যাচিং মাস্ক। অর্থাৎ এককথায় বললে মাস্কের জন্য বিয়ের সাজ ‘মিস ম্যাচ’ হওয়ার আর কোনও প্রশ্নই উঠছে না। ইতিমধ্যেই শহরে রীতিমতো সাড়া ফেলে দিয়েছে বস্ত্র প্রতিষ্ঠানের এই অভিনব আইডিয়া।

Facebook Twitter Print Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *