সুশান্তের মৃত্যু তদন্তে টানা ৭ ঘণ্টা জেরা অভিনেত্রী সঞ্জনাকে, এবার পালা পরিচালক শেখর কাপুরের

Sanjana Sanghi

Mysepik Webdesk: সুশান্তের (Sushant Singh Rajput)মৃত্যু নিয়ে জোরদার তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ। বান্দ্রা থানার পুলিশ টানা ৭ ঘণ্টারও বেশি জেরা করলেন অভিনেত্রী সঞ্জনা সাংঘিকে (Sanjana Sanghi) । সুশান্তের শেষ ছবি দিল বেচারায় তিনি অভিনয় করেছেন। আগামী ২৪ জুলাই ডিজনি হটস্টারে মুক্তি পাচ্ছে ছবিটি। সঞ্জনার পর পুলিশ এবারে শেখর কাপুরের (Shekhar Kapur) বয়ান রেকর্ড করতে চাইছে।

আরও পড়ুন: ‘এই লকডাউন কেন শেষ হচ্ছে না’, আক্ষেপের সুর ভিকির গলায় !

সুশান্তের মৃত্যু তদন্তে পরিচালক শেখর কাপুরের গুরুত্বপূর্ণ ভূমিকা থাকতে পারে বলে মনে করছেন মুম্বই পুলিশ। কারণ শেখর কাপুরের সঙ্গে পানি ছবিতে কাজ করার কথা ছিল সুশান্তের। তবে ছবির কাজ শুরু হয়নি। সেই নিয়ে সুশান্তের মৃত্যুর পরই ট্যুইট করে দুঃখ প্রকাশ করেছিলেন তিনি। তাই পুলিশ মনে করছেন তাঁকে জেরা করলে অনেক কিছু তথ্য পাওয়া জিতে পারে।

পানি ছবিটির পরিচালক ছিলেন শেখর কাপুর আর ছবিটিরও প্রযোজক ছিল যশরাজ। ফলে যশরাজ ফিল্মসের সঙ্গে সুশান্তের কী চুক্তি হয়েছিল বা কাজের জন্যই বা কোথাও কোনও মতবিরোধ হয়েছিল কিনা, সেই সব বিষয়ে শেখরের কাছ থেকে জানতে চাইবে পুলিশ। এই ছবি নিয়ে সুশান্ত ও শেখর কাপুর দুজনেই খুবই আশাবাদী ছিলেন। কিন্তু পরবর্তীতে পরিচালকের সঙ্গে কিছু সমস্যায় ছবিটি পুরোপুরি বন্ধ হয়ে যায়।

আরও পড়ুন: তাপসীর পর হুমা কুরেশিও বিদ্যুতের বিল নিয়ে প্রশ্ন তুললেন

সুশান্তের সঙ্গে যশরাজ ফিল্মসের ৩টি ছবির জন্য একটু চুক্তি হয়েছিল। সেই চুক্তি অনুযায়ী সুশান্তকে প্রথম ছবির জন্য দেওয়ার কথা ছিল ৩০ লক্ষ টাকা। প্রথম ছবি হিট করলে দ্বিতীয় ছবির জন্য ৬০ লক্ষ টাকা এবং তৃতীয় ছবির জন্য ১ কোটি টাকা দেওয়ার কথা ছিল। সেই মতো সুশান্ত প্রথম ছবি সুদ্ধ দেশি রোম্যান্সের জন্য ৩০ লক্ষ টাকা পেয়েছিলেন। এরপর ২০১৫-এ ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সি জন্যই সুশান্ত পেয়েছিলেন ১ কোটি টাকা। তাতেই সমস্যা তৈরী হয় এবং ২০১৫-এ যশরাজের সঙ্গে চুক্তি ভাঙেন সুশান্ত। যশরাজের সঙ্গে সুশান্তের শেষ ছবিটির পরিচালক ছিলেন শেখর কাপুর।

Facebook Twitter Print Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *