জেনে নিন সেই সাতটি ছবির তালিকা যেগুলিতে সুশান্ত সিং রাজপুতের অভিনয় করার কথা ছিল

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার তদন্তে নেমে পুলিশের হাতে উঠে এসেছে বিভিন্ন অজানা তথ্য। এই তথ্যের মধ্যেই উঠে এসেছে বলিউডের বেশ কয়েকটি ছবির প্রসঙ্গ যেগুলিতে প্রথমে সুশান্ত সিং রাজপুতের অভিনয় করার কথা হলেও পরে তা হাতবদল হয়ে চলে যায় অন্য অভিনেতার কাছে। এই ঘটনায় প্রশ্ন উঠেছে একাধিক প্রোডাকশন হাউসের ভূমিকায়। আসুন একঝলকে দেখে নেওয়া যাক ঠিক কোন কোন হিট ছবিগুলি বেরিয়ে গেছিল সুশান্ত সিং রাজপুতের হাত থেকে।

আরও পড়ুন: FATHERS DAY ‘আমার প্রথম হিরো’, সোশ্যাল মিডিয়ায় বাবার সঙ্গে ছবি পোস্ট জিতের !

১) গোলিও কি রাসলীলা রামলীলা: সঞ্জয় লীলা বনসালির পরিচালনায় তৈরি হওয়া এই ছবিতে অভিনয় করার পরই বলিউডে পাকাপাকিভাবে জায়গা করে নেয় রণবীর সিং। বলিউড মহল থেকে উঠে আসা খবর থেকে জানা গেছে, এই ছবিটি প্রথমে সুশান্ত সিং রাজপুতকে অফার করা হয়েছিল। পরে সুশান্তের হাতে অন্য কাজ থাকায় তিনি এটি সাইন করেননি এবং ছবিটি রণবীর সিং এর কাছে চলে যায়।

২) বেফিকরে: ইয়াশ রাজ ফিল্মসের এই ছবিটির পরিচালনা করেছিলেন আদিত্য চোপড়া। এই ছবিটিও প্রথমে সুশান্ত সিং রাজপুতকে অফার করা হয়েছিল। পরে সেই ছবিটিও সুশান্তকে না জানিয়ে চলে যায় সুশান্ত সিং রাজপুতের কাছে।

৩) হেট স্টোরি: সুশান্তের মৃত্যুর পর পরিচালক বিবেক অগ্নিহত্রি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করে জানিয়েছেন, হেট স্টোরির জন্য তিনি প্রথমে সুশান্তকে স্বাক্ষর করিয়েছিলেন। কিন্তু বালাজির জন্য তাঁকে নিয়ে কাজ করতে পারেননি তিনি।

৪) আশিকি ২: এই ছবির পরিচালনা করেছেন মোহিত সুরি। এই ছবিটির জন্য নির্মাতাদের পছন্দের তালিকায় ছিল সুশান্ত। কিন্তু পরবর্তীকালে এই ছবিটি চলে যায় আদিত্য রায় কাপুরের কাছে।

আরও পড়ুন: রহস্য দানা বাঁধছে সুশান্ত আত্মহত্যার ঘটনায়, মামলা দায়ের ‘প্রেমিকা’ রিয়ার বিরুদ্ধে

৫) হাফ গার্লফ্রেন্ড: চেতন ভগতের বিখ্যাত বই হাফ গার্লফ্রেন্ড এর ওপরেই এই ছবিটি তৈরি হয়েছে। ছবিটিতে অভিনয় করেছিলেন অর্জুন কাপুর এবং শ্রদ্ধা কাপুর। কিন্তু জানা গেছে, এই ছবির জন্য নির্মাতাদের প্রথম পছন্দ ছিল সুশান্ত সিং রাজপুত এবং কৃতি শ্যানন।

৬) রোমিও আকবর ওয়ালটর: এই ছবিতে জন আব্রাহামকে দেখা যায় আন্ডার কভার স্পাই হিসেবে অভিনয় করতে। এই ছবিটিও প্রথমে সুশান্ত সিং রাজপুতকে অফার করা হয়েছিল এবং পরবর্তীতে ঠিক করা হয়, ওই রোলটি জন আব্রাহাম করবেন।

৭) কবীর সিং: দক্ষিণী সিনেমা অর্জুন রেড্ডির হিন্দি রিমেক কবির সিং নিয়ে ছবিটি তৈরি হয়। শহীদ কাপুরের আগে সুশান্ত সিং রাজপুত কে প্রযোজকদের পছন্দ ছিল। কিন্তু সুশান্ত সিং রাজপুতের হাত থেকে বেরিয়ে যায় এই ছবিটি।

Facebook Twitter Print Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *