করোনায় প্রয়াত দিল্লির প্রাক্তন ক্রিকেটার সঞ্জয় ডোভাল

Sanjay Dobhal

Mysepik Webdesk: নামি ক্লাব ক্রিকেটার এবং দিল্লি অনূর্ধ্ব-২৩ দলের প্রাক্তন সাপোর্ট স্টাফ সঞ্জয় ডোভাল সোমবার সকালে করোনাভাইরাস সংক্রমণের কারণে মারা গেছেন। সঞ্জয় ডোভালের পরিবারের ঘনিষ্ঠ একটি সূত্র এ তথ্য জানিয়েছে। ডোভালের বয়স ছিল ৫৩ বছর। মৃত্যুকালে তিনি রেখে গেলেন স্ত্রী এবং দুই পুত্র্কে। সঞ্জয় ডোভালের বড় ছেলে সিদ্ধান্ত রাজস্থানের হয়ে প্রথম শ্রেণির ক্রিকেট খেলেন এবং ছোট ছেলে একাংশ দিল্লির অনূর্ধ্ব-২৩ দলে রয়েছেন।

আরও পড়ুন: কিশোরী রেসার আশী হংসপাল রাইজিং স্টারস প্রজেক্টের জন্য নির্বাচিত

ডিডিসিএর এক কর্মকর্তা বলেছেন, ”দোভালের করোনাভাইরাস সংক্রমণের লক্ষণ ছিল এবং প্রথমে বাহাদুরগড়ের একটি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছিল। সেখানে পরীক্ষার পর তাঁর রিপোর্ট পজিটিভ আসে। এরপরে পরিস্থিতি অবনতি হলে তাঁকে দ্বারকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। প্লাজমা থেরাপিও দেওয়া হয়েছিল সঞ্জয় ডোভালকে। কিন্তু সবই বৃথা যায়।”

ফিরোজ শাহ কোটলা মাঠের পরিচিত মুখ ডোভাল দিল্লির ক্রিকেটার বীরেন্দ্র সেহওয়াগ, গৌতম গম্ভীর, মিথুন মনহাসের খুব প্রিয় ছিলেন। তিনি সনেট ক্লাবের হয়ে ক্রিকেটও খেলতেন। গম্ভীর ও মনহাস টুইটারের মাধ্যমে প্লাজমা অনুদানের আবেদনও করেছিলেন।

আরও পড়ুন: মারাদোনার বিশ্বজয়, ৩৪ পেরিয়ে ৩৫শে পা

দাতার ব্যবস্থা করেছিলেন আম আদমি পার্টির বিধায়ক দিলীপ পান্ডে। সঞ্জয় ডোভাল এয়ার ইন্ডিয়ার হয়ে খেলার পরে জুনিয়র ক্রিকেটারদের কোচিং শুরু করেছিলেন। বিসিসিআইয়ের প্রাক্তন সভাপতি সি কে খান্না, দিল্লির প্রবীণ খেলোয়াড় মদন লাল ও মনহাস তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

ডিডিসিএ সচিব বিনোদ তিহার এক বিবৃতিতে বলেছিলেন, ”সঞ্জয় ডোভালের অকালমৃত্যু ক্রিকেট বিশ্বের জন্য খুব খারাপ একটি সংবাদ। ডিডিসিএর পক্ষ থেকে আমি এই অপূরণীয় অপ্রাপ্তির প্রতি আন্তরিক সমবেদনা জানাই। দুঃখের এই সময়ে আমাদের এই প্রার্থনা তাঁর পরিবারের সঙ্গে রয়েছে। ঈশ্বর তাঁর পরিবারকে এই দুঃখ কাটিয়ে উঠতে সাহস দিক।

Facebook Twitter Print Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *