বৃদ্ধাশ্রমে গিয়ে অচেনা বৃদ্ধা’কে জড়িয়ে ধরে আদর! ভাইরাল সুশান্তের পুরনো ভিডিও

Sushant Singh Rajpoot

Mysepik Webdesk: ১৪ জুন দেশবাসীকে কাঁদিয়ে চলে গেছেন সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। তাঁর মৃত্যু নিয়ে একাধিক প্রশ্ন উঠে এসেছে। মাত্র ৩৪ বছর বয়সে কেন এমন ভাবে বিদায় নিলেন ? এই প্রশ্ন প্রায় সকলের মাথায় ঘুরপাক খাচ্ছে। বলিউডের অন্ধকার জগতের কথাও ধীরে ধীরে বেরিয়ে আসছে সবার সামনে। তাঁর মৃত্যুতে কয়েকটি মামলাও দায়ের হয়েছে।

আরও পড়ুন: ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন করতে রাজি হননি সুশান্ত

সুশান্ত চল গেলেও তাঁর পুরনো স্মৃতি বারবার ফিরে আসছে। তিনি চলে গিয়েছেন, কিন্তু ফেলে রেখেগেছেন স্মৃতি আর একটা ভাল মনের মানুষের গোটা জীবনের গল্প।

একদিকে তাঁর মৃত্যুতে বিতর্ক দানা বাঁধছে, অন্যদিকে তাঁর ভক্তরা এখনও বুঁদ হয়ে রয়েছেন প্রিয় নায়কের স্মৃতিচারণায়। তাঁর এই ভাবে চল যাওয়াটা কেউই মেনে নিতে পারছেন না। সোশ্যাল মিডিয়ায় তাঁর হাসি, ছবির সংলাপ, দৃশ্য, পুরনো গান-নাচের ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে যাচ্ছে।

আরও পড়ুন: সর্বভারতীয় ইঞ্জিনিয়ারিং পরীক্ষায় সপ্তম স্থান অধিকার করেছিলেন সুশান্ত, জানুন স্টারকিডদের পড়াশোনার বহর

সম্প্রতি সুশান্তের একটি পুরনো ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, সুশান্ত একটি বৃদ্ধাশ্রমে গিয়েছেন। সেখানে অথর্ব এক বৃদ্ধা’কে পরম স্নেহ-মমতায় আদর করে চুমুতে ভরিয়ে দিচ্ছেন সুশান্ত। বৃদ্ধার হুইলচেয়ারের সামনেই মাটিতে বসে আদর করছেন বলিউডের মাহি।

দেখুন সেই ভিডিও . . .

https://www.instagram.com/p/CB5LgWgHTwO/?utm_source=ig_web_copy_link
Facebook Twitter Print Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *