স্বস্তির খবর: রোজই রাজ্যে বাড়ছে করোনা আক্রান্তের চেয়ে সুস্থ হওয়ার সংখ্যা

Mysepik Webdesk: রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ১৫ হাজার ছাড়িয়ে গেল। কিন্তু স্বস্তির খবর এটাই যে রাজ্যে যতজন করোনা আক্রান্ত হচ্ছেন, তার থেকেও বেশি সংখ্যক মানুষ সুস্থ হয়ে উঠছেন। বর্তমানে রাজ্যের স্বাস্থ্যদপ্তরের পরিসংখ্যান অনুযায়ী, এপর্যন্ত আক্রান্ত মানুষের দ্বিগুন সংখ্যক মানুষ এই মারণ ভাইরাসকে জয় করে সম্পূর্ণ সুস্থ হয়ে উঠেছেন। এই নিয়ে ইতিমধ্যেই রাজ্যে করোনামুক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৬৩.৯৪ শতাংশ।

আরও পড়ুন: লন্ডনে নতুন করোনা ভ্যাকসিনের মানবদেহে ট্রায়াল শুরু হল

এদিন নবান্ন থেকে প্রকাশিত একটি বুলেটিনে জানানো হয়েছে, গত ২৪ ঘন্টায় রাজ্যে নতুন করে ৪৪৫ জনের শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে। এই নিয়ে রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৫ হাজার ১৭৩ জন। গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ৪৮৪ জন। এই নিয়ে এপর্যন্ত মোট সুস্থ হয়ে উঠেছে ৯ হাজার ৭০২ জন। রাজ্যের বিভিন্ন হাসপাতালে চিকিৎসারত রয়েছেন মোট ৪,৮৮০ জন।

আরও পড়ুন: ফের কাশ্মীরে নিরাপত্তারক্ষীদের সঙ্গে গুলির লড়াইয়ে খতম দুই জঙ্গি

স্বাস্থ্যদপ্তরের বুলেটিন অনুযায়ী, এদিন রাজ্যের ৪৯টি ল্যাবে মোট ৯,৪৮৯টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এদের মধ্যে মাত্র ৩.৫৩ শতাংশের ক্ষেত্রে রিপোর্ট পজিটিভ এসেছে। এর মধ্যে কলকাতায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪,৯৭০ জন। এর মধ্যে ২,৭৩২ জন ইতিমধ্যেই সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। এই মুহূর্তে ১,৮৯৩ জনের চিকিৎসা চলছে। করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৩৪৫ জনের।

Facebook Twitter Print Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *