আইসিসি-র এলিট প্যানেলে অন্তর্ভুক্ত ভারতীয় তরুণ আম্পায়ার নীতিন মেনন

nitin menon

Mysepik Webdesk: ভারতের তরুণ আম্পায়ার নীতিন মেননকে আইসিসি-র আম্পায়ারদের এলিট প্যানেলে অন্তর্ভুক্ত করা হয়েছে। নীতিনকে ইংল্যান্ডের নাইজেল লংয়ের জায়গায় ২০২০-২১ মরশুমের জন্য দায়িত্ব দেওয়া হয়েছে। তিনি এই সম্মান অর্জনকারী তৃতীয় ভারতীয় আম্পায়ার।

আরও পড়ুন: ‘ব্ল্যাক লাইভস ম্যাটার’ লেখা জার্সি পরে বর্ণবিদ্বেষের বিরুদ্ধে সোচ্চার হবে ক্যারিবিয়ান টিম, অনুমোদন আইসিসি-র

নীতিনের আগে শ্রীনিবাসরাঘবন ভেঙ্কটরাঘবন এবং সুন্দরম রবি আম্পায়ারদের এলিট প্যানেলে ছিলেন। উল্লেখ্য যে, সুন্দরম রবি গতবছর আইসিসি প্যানেল থেকে বাদ পড়েছিলেন। নীতিন মেনন বলেন, “এলিট প্যানেলে নাম হওয়া আমার পক্ষে সম্মানের ও গর্বের বিষয়। বিশ্বের তাবড় আম্পায়ার এবং রেফারিদের সঙ্গে কাজ করা সবসময়ই আমার স্বপ্ন ছিল।”

আরও পড়ুন: অলিম্পিক সমীক্ষা: টোকিওর অর্ধেকেরও বেশি মানুষ পরের বছর অলিম্পিক চান না

নীতিনের ৩ টেস্ট, ২৪ ওয়ানডে এবং ১৬ টি-২০ ম্যাচ বাদে ৫৭টি প্রথম শ্রেণির ম্যাচে আম্পায়ারিংয়ে অভিজ্ঞতা রয়েছে। মধ্যপ্রদেশের হয়ে নীতিন দু’টি ম্যাচে ৭ রান করেছেন। অন্যদিকে, ২০০৬ সালে তিনি ভারতের ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) অল ইন্ডিয়ান আম্পায়ারিং পরীক্ষায় উত্তীর্ণ হন। এর পরে ঘরোয়া ম্যাচে আম্পায়ারিং শুরু করেছিলেন তিনি।

Facebook Twitter Print Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *