বীরেন্দ্র সেহওয়াগের বাড়িতে পঙ্গপালের হামলা, ভাইরাল ভিডিও

Virendra Sehwag

Mysepik Webdesk: বিশ্ব বর্তমানে করোনাভাইরাসের সঙ্গে লড়াই করছে। যার কারণে বহু মানুষই ঘরে বসে সময় কাটাচ্ছে। তবে এটি সমস্যার শেষ নয়। এই পরিস্থিতির মধ্যেই ঘটে গেল আরেকটি ঘটনা। প্রাক্তন ভারতীয় ওপেনার বীরেন্দ্র সেহওয়াগের (Virender Sehwag) বাড়িতে এখন পঙ্গপালের একটি দল আক্রমণ করেছে, যার ভিডিও তিনি তাঁর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

আরও পড়ুন: বালা দেবীকে এবার ভারতীয় মেয়েরা অনুসরণ করবে, জানালেন জাতীয় দলের গোলরক্ষক অদিতি চৌহান

ভারতে করোনাভাইরাসের প্রভাব ক্রমাগত বাড়ছে। তবে করোনার প্রাদুর্ভাব শেষ হওয়ার আগে আরও একটি সমস্যা দেখা দিয়েছে। পঙ্গপাল আক্রমণ ভারতের বহু রাজ্যে চলছে। এখন এই পঙ্গপালের দলটি ভারতীয় প্রাক্তন খেলোয়াড় বীরেন্দ্র সেহওয়াগের বাড়িতেও হামলা করেছিল। সেহওয়াগের বাড়ির উপরে হাজার হাজার পঙ্গপাল উড়তে দেখা যায়।

ভিডিওটি বীরু তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ারও করেছেন। এতে তিনি লিখেছেন যে, ”পঙ্গপাল আক্রমণ, বাড়ির উপরে”। এই পঙ্গপালের আক্রমণের ফলে অনেক রাজ্যে কৃষকরা অনেক ক্ষতিগ্রস্ত হয়েছেন। সে কারণে এখন বিপদ বাড়ছে।

আরও পড়ুন: করোনা আক্রান্ত ‘৮৬-র বিশ্বজয়ী কোচ বিলার্ডো, মেলেনি মারাদোনার প্রতিক্রিয়া

এই ভিডিওটি বীরেন্দ্র শেবাগ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সঙ্গে সঙ্গে তিনি ভক্তদের কাছ থেকে পরামর্শ নেওয়া শুরু করেন। ভক্তদের একজন পরামর্শ দিয়েছিলেন যে স্যার, আপনি আপনার ব্যাট হাতে নেমে পড়ুন, এখান থেকে সব চলে যাবে। অন্য একজন ভক্ত ভিডিও তৈরির পরিবর্তে ঘরে বসে থাকার পরামর্শ দিয়েছেন।

View this post on Instagram

Locusts attack , right above the house #hamla

A post shared by Virender Sehwag (@virendersehwag) on

উল্লেখ্য যে রাজস্থান, উত্তরপ্রদেশ এবং হরিয়ানায় এখন পঙ্গপালদের আক্রমণ বাড়ছে। সরকারকে এখন এ সম্পর্কে সচেতন হতে হবে এবং এই সমস্যা থেকে উত্তরণের জন্য পদক্ষেপ নিতে হবে। যাতে কৃষকদের বাঁচানো যায়। তবে, এখন দিল্লি সরকারও হয় অ্যালার্ট ঘোষণা করেছে।

Facebook Twitter Print Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *