করোনা আক্রান্ত মাশরাফি মুর্তাজা ও নাজমুল ইসলাম অপু

Mashrafe Mortaza

Mysepik Webdesk: করোনার হানা বাংলাদেশ ক্রিকেটে। এদিন দুই বাংলাদেশি ক্রিকেটারের করোনায় আক্রান্তের খবর পাওয়া গেল। মাশরাফি মুর্তাজা এবং নাজমুল ইসলাম অপুর শরীরে মিলল করোনাভাইরাস। কয়েকদিন আগেই মাশরাফির শাশুড়িরও করোনা ধরা পড়েছিল। গত বৃহস্পতিবার মাশরাফির জ্বর আসে। সেইসঙ্গে গা-হাত-পায়ে ব্যথা। শুক্রবার ঢাকাতেই করোনা টেস্ট করানো হয়েছিল মাশরাফির। আজ, শনিবার পজিটিভ রিপোর্ট আসে।

আরও পড়ুন: মানবিক পাক ক্রিকেট বোর্ড: ৫ মাস পর খুব শীঘ্রই সানিয়া-ইজহান-শোয়েবের পুনর্মিলন

এ দিন মাশরাফির ঘনিষ্ঠ সূত্রের তরফে তাঁর করোনা রিপোর্টের কথা নিশ্চিত করে জানানো হয়েছে। মাশরাফির জ্বর এবং শরীরে ব্যথা ছাড়া আর কোনও গুরুতর উপসর্গ নেই বলে জানিয়েছেন তিনি। আপাতত আইসোলেশনে রয়েছেন নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি বিন মুর্তাজা।

নাজমুল ইসলাম অপু

করোনার বিরুদ্ধে খুব সামনে থেকেই লড়াই করছিলেন নড়াইল অঞ্চলের জনপ্রতিনিধি মাশরাফি। ত্রাণসামগ্রী পাঠানো থেকে শুরু করে হাসপাতালে ঠিকঠাক দেখভাল হচ্ছে কি না, সবকিছুই নিজেই দেখভাল করছিলেন। শেষে তিনি নিজেও মরণ ভাইরাসের কবলে পড়লেন।

আরও পড়ুন: এবার করোনা আক্রান্ত মহারাজের প্রিয়জন

এ দিকে মাশরাফির শাশুড়ি এবং তাঁর শ্যালিকার কন্যার করোনা আক্রান্ত হওয়ার খবর আগেই এসেছিল। বর্তমানে ঢাকার ইবনে সিনা হাসপাতালে তাঁদের চিকিৎসা চলছে। মাশরাফির ওই ঘনিষ্ঠ সূত্রের তরফে বলা হয়েছে, “বৃহস্পতিবার রাতে জ্বর এসেছিল মাশরাফির। শুক্রবারই তাঁর করোনা টেস্টের স্যাম্পেল সংগ্রহ করা হয়। শনিবার রিপোর্ট পজিটিভ আসে। ওঁর পরিবার ভালোই আছে। আর কোনও গুরুতর উপসর্গ দেখা যায়নি মাশরাফির শরীরে।”

অন্যদিকে প্রাক্তন ক্রিকেটার নাফিস ইকবাল, মাশরাফি বিন মুর্তজার পর করোনায় আক্রান্ত হয়েছেন নাজমুল ইসলাম অপু। রাইজিংবিডিকে নাজমুল ইসলাম অপু বলেছেন, ‘‘গত সপ্তাহে ত্রাণ দিতে নরসিংদী গিয়েছিলাম। ওখান থেকে আসার পর শরীর খারাপ লাগছিল। বুধবার করোনা পরীক্ষা করিয়েছি। আজ দুপুরেই রেজাল্ট পেয়েছি। পজিটিভ এসেছে। এখন বাসায় আলাদা রুমে আছি।’’

Facebook Twitter Print Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *