রহস্য দানা বাঁধছে সুশান্ত আত্মহত্যার ঘটনায়, মামলা দায়ের ‘প্রেমিকা’ রিয়ার বিরুদ্ধে

Mysepik Webdesk: সুশান্ত (Sushant Singh Rajput) আত্মহত্যার ঘটনায় আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছে অভিনেত্রী রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) নাম। ইতিমধ্যেই তাঁকে বান্দ্রা থানায় বসিয়ে প্রায় ১১ ঘন্টা জেরা করেছেন পুলিশ আধিকারিকরা। সূত্রের খবর, তিনি পুলিশ আধিকারিকদের জানিয়েছেন, লকডাউনের (Lockdown) সময়ে সুশান্তের সঙ্গে তিনি একসঙ্গে থাকতে শুরু করেছিলেন সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটে। পরে দুজনের মধ্যে ঝামেলা হতে তিনি সুশান্তের থেকে আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন। এমনকি সম্পর্ক থেকেও তিনি বেরিয়ে আসতে চেয়েছিলেন। এবার সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে মামলা দায়ের হল অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে।

আরও পড়ুন: নতুন আইন পাস হতে চলেছে নেপালে, ক্ষুব্ধ নয়াদিল্লি

জানা গেছে, বিহারের (Bihar) বাসিন্দা কুন্দন কুমার (Kundan Kumar) নামে এক ব্যক্তি এই মামলা করেছেন। সুশান্তের অনুরাগীরা জানিয়েছেন, প্রানোচ্ছল সুশান্ত কখনই এভাবে আত্মহত্যা করতে পারে না। এর পেছনে কেউ বা কারোর গভীর ষড়যন্ত্র রয়েছে। উল্লেখ্য, সুশান্তকে আত্মহত্যার প্ররোচনা দেওয়ার জন্য এই আদালতেই সলমান খান, করণ জোহর, সঞ্জয় লীলা বনশালী এবং একতা কাপুরের বিরুদ্ধ মামলা দায়ের হয়েছে।

আরও পড়ুন: সুরক্ষাবিধি মেনে আগামী ১ জুলাই থেকে খুলছে কালীঘাট মন্দির

এদিকে বান্দ্রা পুলিশ সূত্রে জানা গেছে, জেরার মুখে রিয়া (Rhea Chakraborty) পুলিশকে জানিয়েছে, ঝগড়া হলেও দুজনের মধ্যে একেবারেই কথা বলা বন্ধ হয়ে যায়নি। ফোন, মেসেজ এমনকি ভিডিয়ো কলের মাধ্যমেও তাদের কথাবার্তা হত। এছাড়াও রিয়ার মোবাইল থেকে সুশান্ত এবং রিয়ার অনেক ব্যক্তিগত মুহূর্তের ছবি পাওয়া গেছে। সুশান্ত ঘুমাতে যাওয়ার আগে নিয়ম করেই রিয়ার সঙ্গে ফোনে কথা বলতো এবং মৃত্যুর আগে সুশান্ত শেষ ফোন রিয়াকেই করেছিল। সুশান্ত মৃত্যুর ঘটনায় এপর্যন্ত ১১ জনের বয়ান রেকর্ড করেছে পুলিশ।

Facebook Twitter Print Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *