‘এই লকডাউন কেন শেষ হচ্ছে না’, আক্ষেপের সুর ভিকির গলায় !

Vicky Kaushal

Mysepik Webdesk: করোনাভাইরাসের সংক্রামণের হাত থেকে বাঁচতে দেশজুড়ে লকডাউন চলছে। Unlock পক্রিয়ায়ও শুরু হলেও বন্ধ এখনও এনেক কিছুই। সিনেমার কাজও সেভাবে এখনও শুরু হয়নি। ফলে প্রায় তিন মাস বাড়িতেই আটকে রয়েছেন সেলেবরা। বলিউড অভিনেতা ভিকি কৌশলও (Vicky Kaushal) আটকে রয়েছেন বাড়িতেই।

আরও পড়ুন: তাপসীর পর হুমা কুরেশিও বিদ্যুতের বিল নিয়ে প্রশ্ন তুললেন

ভিকি কৌশল বলিউডে কেরিয়ার শুরু সহ পরিচালক হিসেবে। ২০১২ সালে তিনি ‘গ্যাঙস অফ ওয়াসিপুর’-এ সহ পরিচালক হিসেবে কাজ করেছিলেন। ‘লাভ শভ তে চিকেন খুরানা’ ছবিতে তাঁকে প্রথম বলিউডে অভিনয় করতে দেখা যায়। তবে ‘উরি’ ছবিতে তাঁর অভিনয় দেখে মুগ্ধ দর্শকরা। ‘মাসান’, ‘রাজি’ ছবিতেও তাঁর অভিনয় ছিল নজরে আসার মতো। ‘উরি দ্য সার্জিকাল স্ট্রাইক’ তাঁকে সব থেকে বেশি জনপ্রিয়তা দিয়েছে।

আরও পড়ুন: করোনা আক্রান্ত অভিনেতা আমির খানের একাধিক কর্মচারী

ভিকি সোশ্যাল মিডিয়ায় খুব অ্যাক্টিভ। মাঝে মধ্যেই তাঁকে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করতে দেখা যায়। এই যেমন লকডাউনে ঘরের কাজ করার ভিডিও শেয়ার করেছিলেন। এবারে তিনি নিজের ইনস্টাগ্রামে আক্ষেপের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। ছবিতে দেখা যাচ্ছে ভিকি নিজের বারান্দায় দাঁড়িয়ে দূরবিন দিয়ে বাইরে দেখছেন। অভিনেতা সেই ছবির সঙ্গে লিখেছেন, “আমার দুই কিলোমিটারের বাইরে যারা আছেন তাদের দেখার চেষ্টা করছি !” তাঁর সঙ্গে তিনি ট্যাগ করে লিখেছেন, “‘এই লকডাউন কেন শেষ হচ্ছে না !” তবে ভিকির মতো অনেকেরই একই অবস্থা। দীর্ঘ সময় ঘরে বন্দি হয়ে থাকতে থাকতে একঘেয়ে লাগতে শুরু করেছে। তবে আপাতত অপেক্ষা করা ছাড়া, কিছু করারও নেই !

Facebook Twitter Print Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *