টিম ইন্ডিয়া কখন মাঠে নামতে পারে সাফ জানিয়ে দিলেন সৌরভ গাঙ্গুলি

Saurav 11

Mysepik Webdesk: ইংল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যে ৮ জুলাই থেকে টেস্ট সিরিজের মধ্য দিয়ে করোনার যুগে আন্তর্জাতিক ক্রিকেট শুরু হতে চলেছে। তবে বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি বলেছেন যে, ভারতীয় ক্রিকেট দলের ট্রেনিং ক্যাম্প আগস্টের আগে শুরু করা যাবে না।

আরও পড়ুন: ক্রিকেটে বর্ণবাদ: ইংল্যান্ডে কৃষ্ণাঙ্গ ক্রিকেটারের সংখ্যা ৭৫% হ্রাস, শূন্যস্থান পূরণের জন্য প্রচার করবে ইসিবি

মার্চ মাসের মাঝামাঝি থেকে টিম ইন্ডিয়া কোনও আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ খেলেনি। করোনাভাইরাসের কারণে বিশ্বের সমস্ত ক্রীড়া ইভেন্ট হয় বাতিল বা স্থগিত করা হয়েছিল। সৌরভ গাঙ্গুলি স্পষ্ট জানিয়ে দিয়েছেন, আগস্ট পর্যন্ত ভারতীয় ক্রিকেট দলের মাঠে নামার সম্ভাবনা নেই। একটি বেসরকারি নিউজ চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে সৌরভ গাঙ্গুলি বলেন, “আগস্টের আগে টিম ইন্ডিয়ার ট্রেনিং ক্যাম্প শুরু হওয়ার সম্ভাবনা নেই।”

আরও পড়ুন: টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের তারিখ পরিবর্তন করা উচিত আইসিসি-র: বাংলাদেশ ক্রিকেট বোর্ড

তবে, সরকার যখন ক্রিকেট স্টেডিয়াম খোলার অনুমতি দিয়েছে, তখন কিছু খেলোয়াড় অনুশীলন শুরু করেছিলেন। টিম ইন্ডিয়ার ‘চায়নাম্যান’ বোলার কুলদীপ যাদব, ফাস্ট বোলার মহম্মদ শামি এবং টেস্ট ব্যাটসম্যান চেতেশ্বর পুজারাদের মাঠে ট্রেনিং নিতে দেখা গেছে। অন্যদিকে, জুনে শ্রীলঙ্কা সফরে যাওয়ার কথা ছিল ভারতের। এর পরে, আগস্টে টি-২০ সিরিজ আগস্টে জিম্বাবোয়ের বিপক্ষে খেলার কথা ছিল। তবে করোনাভাইরাসের কারণে দু’টি সিরিজ পিছিয়ে দেওয়া হয়েছে।

সূত্রমতে, বিসিসিআই ২৫ সেপ্টেম্বর থেকে ১ নভেম্বরের মধ্যে আইপিএল-১৩ আয়োজনের কথা ভাবছে। বিসিসিআই বিদেশেও আইপিএল আয়োজন করতে পারে, এমন সম্ভাবনাও রয়েছে। শ্রীলঙ্কা এবং সংযুক্ত আরব আমিরাত বিসিসিআইয়ের সামনে ইতোমধ্যেই আইপিএল আয়োজনের প্রস্তাব দিয়েছে।

Facebook Twitter Print Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *