পবিত্র রিস্তার ‘জ্যায়সি হো ওয়েসি রহো’ গানের দৃশ্যে সুশান্ত-অঙ্কিতার রোম্যান্স ভাইরাল নেটদুনিয়ায়

Sushant Sing Rajput

Mysepik Webdesk: সুশান্তের মৃত্যুর পর বারবার উঠে এসেছে অঙ্কিতা লোখান্ডের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্কের কথা। ৪ বছর আগেই তাঁদের বিচ্ছেদ হয়ে গিয়েছিল। তারপর বলিউডের একাধিক নায়িকার নাম জড়িয়েছে সুশান্তের সঙ্গে। তবুও তাঁর মৃত্যুর পর তাঁদের সেই পুরোনো সম্পর্কের কথা উঠে আসছে।

আরও পড়ুন: জেনে নিন সেই সাতটি ছবির তালিকা যেগুলিতে সুশান্ত সিং রাজপুতের অভিনয় করার কথা ছিল

‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকের মাধ্যমেই সুশান্ত-অঙ্কিতার পরিচয়। আর সেই ধারাবাহিকের হাত ধরেই দর্শকদের মনে গভীর জায়গা করে নিয়েছিল ‘মানব’ ও ‘অর্চনা’র প্রেম। ২০১৪ সালে ধারাবাহিকটির শেষ পর্ব সম্প্রচার হয়েছিল। তার পর বেশ কয়েকটি বছর কেটে গেলেও দর্শকদের কাছে ‘মানব-অর্চনা’ প্রেম অমর হয়ে গিয়েছে। এই ধারাবাহিকের মাধ্যমেই বাস্তব জীবনেও কাছাকাছি এসেছিলেন সুশান্ত- অঙ্কিতা। দীর্ঘ ৬ বছর সম্পর্কে থাকার পর তাঁদের বিচ্ছেদ হয়। সেই খবর শোনার পর সুশান্ত-অঙ্কিতার ভক্তদেরও মনে আঘাত করেছিল।

তবে বিচ্ছেদ হওয়ার পরও সুশান্ত নাকি অঙ্কিতাকে ভুলতে পারেননি। সম্প্রতি সেই তথ্য উঠে এসেছে সুশান্তের মনোবিদের কথায়। অঙ্কিতাকে তিনি যে ভুলতে পারেননি তা নিজেই জানিয়েছিলেন মনোবিদকে।

আরও পড়ুন: আমার বন্ধু-জল-হাওয়া-আকাশ-রং’ ফাদার্স ডে-তে মহেশ ভাটকে লিখলেন আলিয়া

এদিকে অঙ্কিতাও যে সুশান্তকে এখনও ভালোবাসেন, সেকথাও উঠে এসেছে তাঁদের বন্ধুর বয়ানে। অঙ্কিতা এখনও তাঁর ফ্ল্যাটের নেমপ্লেটে সযত্নে সুশান্তের নাম রেখে দিয়েছেন। তাঁর এক বন্ধু সন্দীপ সিং এমনটাই জানিয়েছেন। সুশান্তকে হারানোর দুঃখে অঙ্কিতা এখনও ডুকরে ডুকরে কাঁদছেন বলে জানিয়েছেন বন্ধুরা।

এই সবের মধ্যেই ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকের একাধিক দৃশ্য ও গান ফের ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ‘জ্যায়সি হো ওয়েসি রহো’ গানটিতে রোম্যান্টিক দৃশ্যে ধরা পড়েছেন সুশান্ত ও অঙ্কিতা। সম্ভবত, এই গানটি সিরিয়ালে হয়তো সম্প্রচারিত হয়নি। গানটি লিখেছিলেন রেশমি ভিরাগ, সুর দিয়েছিলেন বিনয় রাম তিওয়ারি আর গেয়েছিলেন ইয়াসের দেশাই।

Facebook Twitter Print Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *