সুশান্তের সঙ্গে চ্যাটের স্ক্রিনশট শেয়ার করলেন অভিনেত্রী

Mysepik Webdesk: ১৪ জুন সবাইকে কাঁদিয়ে বিদায় নিয়েছে সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। কিন্তু এখনও অনেকেই বিশ্বাসই করতে পারছেন না বলিউডের হার্টথ্রব ও প্রতিভাবান অভিনেতাকে নতুন করে সিনেমার পর্দায় দেখা যাবে না। দেশজুড়ে তাঁর ফ্যান থেকে শুরু করে বন্ধুরাও বার বারই ভেসে যাচ্ছেন সুশান্তের নস্ট্যালজিয়ায়। সবার একটাই প্রশ্ন কেন নিজের পরিণতি ডেকে আনল সুশান্ত ?

আরও পড়ুন: বলিউডে স্বজনপোষণের অভিযোগে মুখ খুললেন অভিষেক বচ্চন

সম্প্রতি ডান্সার ও অভিনেত্রী লরেন গোটলিয়েব (Lauren Gottlieb) নিজের ইনস্টাগ্রামে সুশান্তের সঙ্গে হোয়াটসঅ্যাপ চ্যাটের কিছু অংশ শেয়ার করেছেন। স্ক্রিনশট শেয়ার করে অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘হঠাৎ করেই ফোনের মধ্যে খুঁজে পেলাম সুশান্তের সঙ্গে আমার চ্যাট। আর সেটা দেখেই মনটা খারাপ হয়ে গেল। খুব ভদ্র মানুষ ছিলেন সুশান্ত। সবার সঙ্গে কী সুন্দর করে কথা বলতেন তিনি। সবাইকে সম্মান করে কথা বলতেন সুশান্ত। তাঁর এই পরিণতি ! এই মুহূর্তে চারিদিকে শুধু প্রতিহিংসার কথা হচ্ছে। তারই মাঝে এই চ্যাট যেন কিছুটা মন ভালো করে দেয়… সঙ্গে এক ভাল মানুষের কথা মনে করিয়ে দেয়।’

আরও পড়ুন: নিজেই নিজের চুল কাটছেন নেহা ! ভাইরাল ভিডিও

প্রসঙ্গত, সুশান্তের মামলার তদন্তের জন্য একটি বিশেষ টিম তৈরি করা হয়েছে মুম্বই পুলিশের তরফে। তদন্তে নেমে প্রথমেই তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তীকে জেরা করেছেন মুম্বই পুলিশ। রিয়ার পর সুশান্তের কলেজের বন্ধু ও এক সময়ের রুমমেট সিদ্ধার্থ পিঠানিকে জিজ্ঞাসাবাদ করা শুরু করেছে তদন্তকারী দল। তারা সুশান্তের চিকিৎসককে জিজ্ঞাসাবাদ করেছেন। এমনকি সুশান্তের বিজনেস কনট্যাক্টদের সঙ্গেও কথা বলেছেন তদন্তকারী দল। গত ছ’মাস ধরে সুশান্ত মানসিক অবসাদে ভুগচ্ছিলেন। তাঁর ঘর থেকে ওষুধ ও মেডিক্যাল ফাইল পাওয়া গিয়েছে।

Facebook Twitter Print Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *