অ্যাওয়ার্ড শো এবার অনলাইনে, পথ দেখাচ্ছে টলিউড

Mysepik Webdesk: কোভিড-১৯ ছড়িয়ে পড়েছে সারা বিশ্বে এবং এই কারণে মানুষ হয়ে পড়েছে গৃহবন্দী। স্বাভাবিক জীবন ছেড়ে কঠিন এক জীবনের সাথে ধীরে ধীরে অভ্যস্থ হচ্ছি আমরা। নভেল করোনা ভাইরাস সংক্রমণের কারণে বিনোদন জগতও ধীরে ধীরে পরিবর্তন হয়ে উঠে আসছে অনলাইন বা ডিজিটাল প্ল্যাটফর্মে। সেই ধারাবাহিকতা বজায় রেখে এবার বিশ্বের প্রথম অনলাইন ফিল্ম অ্যাওয়ার্ড শোও আয়োজন হচ্ছে ডিজিটাল প্ল্যাটফর্মে। আয়োজনে রয়েছে কলকাতার ‘ফিল্মস অ্যান্ড ফ্রেমস’।

আরও পড়ুন: কে এই মরিনা কুয়ার ? যার সঙ্গে ভূষণ কুমারের গোপন ভিডিও ফাঁস করার চূড়ান্ত হুশিয়ারি দিলেন সোনু নিগম

সম্প্রতি তাদের অনুষ্ঠানের লোগোও লঞ্চ হয়ে গিয়েছে। লোগো লঞ্চের অনুষ্ঠানটিও হয় অনলাইন প্লাটফর্মে। এই অনুষ্ঠানের মূল প্রযোজক ডিজিটাল প্লাটফর্ম ‘হ্যালো’। লোগো লঞ্চের অনুষ্ঠানে হাজির ছিলেন প্রভাত রায়, সুদেষ্ণা রায়, অপরাজিতা আঢ্য, শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সংস্থার তরফে জানানো হয়েছে, সময়ের চাহিদার কথা মাথায় রেখে ‘ফিল্মস অ্যান্ড ফ্রেমস’ তাদের অনলাইন ফিল্ম অ্যাওয়ার্ডের বিষয়ে ভেবেছে। তাদের সঙ্গে কাজ করছে এফফেস’ও। সংস্থা জানাচ্ছে, বাড়িতে থেকে ফিল্ম অ্যাওয়ার্ড সেরিমনি আয়োজন করা হতে চলেছে। ৯ : ১৬ এই রেশিয়োতে দেখা যাবে ডিজিটাল ফিল্ম অ্যাওয়ার্ড। এই প্রসঙ্গে পরিচালক গৌতম ঘোষ জানিয়েছেন, “এই প্রথম ডিজিটাল প্ল্যাটফর্মে ফিল্ম সংক্রান্ত কোনও অনুষ্ঠান আয়োজিত হতে চলেছে। এই ভাবনা অত্যন্ত অভিনব।”

আরও পড়ুন: বলিউডে স্বজনপোষণের অভিযোগে মুখ খুললেন অভিষেক বচ্চন

অনুষ্ঠান প্রসঙ্গে পরিচালক প্রভাত রায় বলেন , “যা অবস্থা অনেক পরিচালক এবং প্রযোজক চাইছেন তাদের ছবি মুক্তি পাক অনালাইন প্ল্যাটফর্মে। তাদের মধ্যেই অনেকেই চাইছিলেন কোনও অ্যাওয়ার্ড শো হলে তা যেন অনলাইন মাধ্যমেই করা হয়। সেই ভাবনা থেকে এই কাজের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।” প্রায় ৪০টি বিভাগে দেওয়া হবে পুরস্কার। সংস্থার পুরস্কার প্রদানের অ্যাডভাইজরি কমিটিতে রয়েছেন ফিল্ম জার্নালিস্ট থেকে শুরু করে পরিচালক অভিনেতারাও। ২০১৯-এর পয়লা এপ্রিল থেকে ২০২০, ৩১ মার্চের মধ্যে মুক্তি পাওয়া সমস্ত ফিল্মের মধ্যে বেছে নেওয়া হবে সেরাদের। মোট ১০টি এপিসোডে দেখানো হবে এই শো। ৫ জুলাই থেকে যা HELO APP- এ দেখানো হবে।

Facebook Twitter Print Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *