বেঙ্গালুরু স্ত্রীকে খুন করার পর সোমবারই কলকাতা ফেরে ফুলবাগান কাণ্ডের খুনি

Mysepik Webdesk: শাশুড়িকে খুন করে জামাইয়ের আত্মহত্যার ঘটনার মোড় নিয়েছে অন্যদিকে। দানা বাঁধছে গভীর রহস্যের। তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, কলকাতায় ফিরে বেলেঘাটার ৩২এ রামকৃষ্ণ সমাধি রোডে শাশুড়িকে খুন করার আগে ব্যাঙ্গালোরে স্ত্রীকে খুন করেছিলেন তিনি। তারপরেই সোমবার ফ্লাইট ধরে তিনি কলকাতায় ফেরেন। তারপর শাশুড়ি ললিতা ধনধানিয়াকে খুন করার পর নিজেও আত্মঘাতী হন।

আরও পড়ুন: ফুলবাগানে শাশুড়িকে গুলি করে আত্মঘাতী জামাই, জল্পনা

পলাশ সূত্রের খবর অনুযায়ী, অমিত আগরওয়াল (৪২) নামে ওই ব্যক্তি তাঁর ব্যাঙ্গালোরের ফ্ল্যাটে আগেই স্ত্রীকে খুন করে ফ্ল্যাটের মধ্যেই দেহ ফেলে চলে আসেন কলকাতায়। কলকাতায় ফিরে তিনি প্রথমেই বেলেঘাটায় শশুরবাড়িতে যান। সেখানে গিয়ে শাশুড়িকে গুলি করে হত্যা করার পর নিজে আত্মঘাতী হন। কলকাতা পুলিশ ব্যাঙ্গালোর পুলিশের সঙ্গে যোগাযোগ করলে ফ্ল্যাট থেকে অমিত আগরওয়ালের স্ত্রী শিল্পী আগরওয়ালের দেহ উদ্ধার করা হয়।

আরও পড়ুন: ঘরে বসেই লাইভ দেখুন পুরীর ঐতিহাসিক রথযাত্রা, ক্লিক করুন এখানে

অমিত এই ধরণের ঘটনা কেন ঘটিয়েছে সেই বিষয়ে এখনও ধন্দে রয়েছে পুলিশ। সম্পর্কের টানাপোড়েন, নাকি এর পেছনে অন্য কোনও কারণ রয়েছে সেটাই খতিয়ে দেখছে পুলিশ। তবে অমিত এবং শিল্পীর বিয়ের পর থেকেই যে তাদের সম্পর্কে অনেক সমস্যা ছিল। এমনকি দু’বছর ধরে তারা আলাদা থাকতেন। আর দু’বছর ধরেই তাদের বিবাহ বিচ্ছেদের মামলা চলছিল।

Facebook Twitter Print Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *