সুশান্ত মামলায় নতুন বয়ান, রিয়া চক্রবর্তীর পর থানায় পৌঁছল এই ব্যক্তি

Mysepik Webdesk: সুশান্ত মামলায় মুম্বই পুলিশ জোরকদমে তদন্ত শুরু করেছে। এই হাই প্রোফাইল মামলার তদন্তকারী দল প্রতিদিনই কাউকে না কাউকে জিজ্ঞাসাবাদ করছে। রিয়া চক্রবর্তীকে (Rhea Chakraborty) পরপর কয়েকদিন জিজ্ঞাসাবাদ করার পর তাঁর ব্যক্তিগত ও কাজের জীবন নিয়ে খতিয়ে দেখতে শুরু করেছে পুলিশ। রিয়ার পর এবার সুশান্তের কলেজের বন্ধু ও এক সময়ের রুমমেট সিদ্ধার্থ পিঠানিকে ( Sidharth Pithani) জিজ্ঞাসাবাদ করা শুরু করেছে তদন্তকারী দল।

আরও পড়ুন: পবিত্র রিস্তার ‘জ্যায়সি হো ওয়েসি রহো’ গানের দৃশ্যে সুশান্ত-অঙ্কিতার রোম্যান্স ভাইরাল নেটদুনিয়ায়

স্পর্টবয়ের রিপোর্ট অনুযায়ী, সম্প্রতি সিদ্ধার্থকে ব্ল্যাক টি-শার্ট ও মাস্ক পরে বান্দ্রার থানায় দেখা যায়। জানা গিয়েছে, সুশান্ত ও সিদ্ধার্থ বান্দ্রায় একই ফ্ল্যাট শেয়ার শেয়ার করে থাকতেন।

সুশান্তের (Sushant Singh Rajput) মামলার তদন্ত শুরু করেই মুম্বই পুলিশ প্রথমে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাবাদ করেন। রিয়ার বয়ান অতন্ত্য গুরুত্বপূর্ণ বলে মনে করা হচ্ছে কারণ মৃত্যুর আগের রাতে রিয়াকে ফোন করেছিলেন সুশান্ত কিন্তু তিনি ফোন ধরেননি। জানা গিয়েছে, লকডাউনের মধ্যেও তাঁরা এক সঙ্গে ছিলেন। কী নিয়ে মানসিক অবসাদে ভুগচ্ছিলেন সুশান্ত, যার পরিণতি এমন হল ? একটাই প্রশ্ন ঘুরছে সকলের মনে। তবে সুশান্তের এক মামা দাবি করেছেন, সুশান্তকে খুন করা হয়েছে।

আরও পড়ুন: ‘আমার বন্ধু-জল-হাওয়া-আকাশ-রং’ ফাদার্স ডে-তে মহেশ ভাটকে লিখলেন আলিয়া

সুশান্তের মামলার তদন্তের জন্য একটি বিশেষ টিম তৈরি করা হয়েছে। তাঁর সুশান্তের চিকিৎসককে জিজ্ঞাসাবাদ করেছেন। এমনকি সুশান্তের বিজনেস কনট্যাক্টদের সঙ্গেও কথা বলেছেন তদন্তকারী দল। গত ছ’মাস ধরে সুশান্ত মানসিক অবসাদে ভুগচ্ছিলেন। তাঁর ঘর থেকে ওষুধ ও মেডিক্যাল ফাইল পাওয়া গিয়েছে।

Facebook Twitter Print Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *