মার্কিন যুক্তরাষ্ট্রে ভারতীয় বংশোদ্ভূত একই পরিবারে তিনজনের রহস্যজনক মৃত্যু

Mysepik Webdesk: আমেরিকায় (America) ফের ভারতীয় পরিবারের তিন সদস্যের মৃত্যু ঘটেছে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নিউ জার্সির পূর্ব ব্রান্সউইকে (New Jersey East Brunswick)। মার্কিন যুক্তরাষ্ট্রের পূর্ব ব্রান্সউইকের পুলিশ ( Brunswick Police) এই মৃত্যুর ঘটনাকে দুর্ঘটনা বলেই মনে করছেন। সোমবার সন্ধ্যায় বাড়ির সুইমিং পুল থেকে ওই পরিবারের তিন সদস্যের নিথর দেহ উদ্ধার করেছে পুলিশ। মৃতদের নাম ভরত পটেল (Bharat Patel) (৬২), তাঁর পুত্রবধূ নিশা পটেল (Nisha Patel) (৩৩) এবং তাদের ৮ বছরের নাতনি দেহ উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন: কান্দাহারে ভয়ানক বিস্ফোরণে মৃত অন্তত ৭

ওই পরিবারের এক প্রতিবেশী প্রথম ওই ঘটনার কথা পুলিশকে ফোন করে জানিয়েছেন। তিনি জানিয়েছেন, ওই বাড়ি থেকে তিনি আর্তনাদ শুনতে পেয়েছিলেন। এই ঘটনা প্রসঙ্গে লিশ লেফটেন্যান্ট ফ্র্যাংক সাটার জানান, “তিন জনকে স্পন্দনহীন অবস্থায় উদ্ধার করে সিপিআর করার চেষ্টা করা হয়েছিল, কিন্তু, সে প্রচেষ্টা কাজে লাগেনি। তার আগেই তিন জন মারা যান।”
এদিকে ওই ঘটনায় মিডলসেক্স কাউন্টি আঞ্চলিক মেডিক্যাল এগজামিনারের দফতর থেকে মঙ্গলবার দাবি করা হয়েছে, দুর্ঘটনাবশত জলে ডুবেই পরিবারের তিন সদস্য মারা গিয়েছেন। প্রতিবেশীরা জানান, সম্প্রতি ওই বাড়িতে কিছুদিন আগে থেকে বসবাস শুরু করেছিলেন পটেল পরিবার।

Facebook Twitter Print Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *