অস্ত্রোপচারের ভয়ে অপারেশন থিয়েটার থেকে পাইপ বেয়ে পালানোর চেষ্টা রোগীর

Mysepik Webdesk: দুর্ঘটনায় হাত ভেঙে যাওয়ায় সেই হাতের প্লাস্টার করার প্রয়োজন হয়ে পড়েছিল। কিন্তু অস্ত্রোপচারের ওপর রোগীর এতটাই ভয় ছিল যে ভয়ের চোটে অপারেশন থিয়েটারের জানালা দিয়ে বেরিয়ে পাইপ বেয়ে পালানোর চেষ্টা করে রোগী। পরে দমকল কর্মীরা বিপজ্জনক অবস্থায় উদ্ধার করে ওই রোগীকে।

আরও পড়ুন: TIKTOK-সহ ফোনে চিনা অ্যাপ ইনস্টল থাকলে কী হতে পারে?

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ঝাড়গ্রাম সুপার স্পেশ্যালিটি হাসপাতালে। হাসপাতাল সূত্রে জানা গেছে, সুদর্শন দণ্ডপাট নামে ওই ব্যক্তির কয়েক দিন আগে গাছ থেকে পড়ে হাত ভেঙে যায়। হাতে প্লাস্টার করতে তাঁকে অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয়। কিন্তু প্লাস্টার করার কথা শুনে ওই ব্যক্তি এতটাই ভয় পেয়ে যায় যে পালিয়ে যাওয়ার জন্য হাসপাতাল ভবনের বৃষ্টির জলের পাইপ বেয়ে নিচে নামতে থাকেন তিনি।

আরও পড়ুন: আজ ফের সামরিক বৈঠকে বসছে ভারত-চিন

ততক্ষনে হাসপাতালের নিচে কর্মীরা তাঁকে দেখেই চিৎকার শুরু করে দেন। দমকলে খবর দেওয়া হলে দমকল কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে যান। তারাই কোমরে দড়ি বেঁধে তাঁকে উদ্ধার করেন। এই ঘটনায় হাসপাতাল সুপার জানিয়েছেন, ওই ব্যক্তি হাসপাতালের কর্মীদের নজর এড়িয়ে ছাদ দিয়ে পালানোর চেষ্টা করছিলেন। খবর দেওয়া হলে দমকলকর্মীরা এসে ওই ব্যক্তিকে অক্ষত অবস্থায় উদ্ধার করেছেন।

Facebook Twitter Print Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *