কোভিড আবহে স্বাস্থ্যবিধি মেনে শুরু তিরন্দাজ দীপিকা-অতনুর বিয়ের অনুষ্ঠান

Dikika Atanu

Mysepik Webdesk: রবিবার ২৮ জুন আন্তর্জাতিক তিরন্দাজ দীপিকা কুমারীর বিয়ের অনুষ্ঠান শুরু হয়েছে। ৩০ জুন অলিম্পিক তিরন্দাজ অতনু দাসের সঙ্গে বিয়ে করবেন দীপিকা। গভর্নর, মুখ্যমন্ত্রী, এম এস ধোনি সহ অনেক শীর্ষস্থানীয় ব্যক্তিকে এতে আমন্ত্রিত করা হয়েছে। রাঁচির মোরাবাদিতে শীর্ষ ভারতীয় তিরন্দাজ দীপিকা কুমারী এবং অতনু দাসের বিয়ের সময় মাস্ক, স্যানিটাইজার এবং কঠোর সামাজিক সুরক্ষা ব্যবস্থা করা হবে।

আরও পড়ুন: হাইকোর্টের বিধানে অল ইন্ডিয়া ফুটবল ফেডারেশন সহ বাতিল দেশের ৫৪টি ক্রীড়া সংস্থার অনুমোদন

বিয়ের কার্ডে কোভিড-১৯ মহামারির সঙ্গে সম্পর্কিত নির্দেশাবলিতে সরকারকে অনুসরণ করার আহ্বান জানানো হয়েছে। দীপিকা পিটিআইকে বলেছেন, “অতিথিদের আসার সময় মাস্ক, স্যানিটাইজার দেওয়া হবে। আমরা একটি বড় ব্যাঙ্কোয়েট হল বুক করেছি, যাতে সামাজিক দূরত্ব যথাযথভাবে অনুসরণ করা যায়।”

আরও পড়ুন: ক্রিকেটে নেপোটিজম থাকলে গাভাস্কর-শচীনের ছেলেরা টিম ইন্ডিয়ার অংশ হত­: আকাশ চোপড়া

তিনি আরও বলেন, “আমরা কিছুই স্পর্শ করব না। আমরা নিজেকে এবং অন্যকে রক্ষা করতে চাই।” দীপিকা জানান, তাঁর বিয়েতে কেবল ৬০টি আমন্ত্রণ কার্ড ছাপা হয়েছে। অতিথিদের সন্ধ্যায় অনুষ্ঠানে শামিল হবার জন্য দু’বার আলাদা আলাদা সময়ে অংশ নেওয়ার কথা বলা হয়েছে। ৫০ জনের প্রথম ব্যাচ সন্ধ্যা ৫.৩০ থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত এবং বাকি ৫০ জন তার পরে আসবে। অতিথিরা যতক্ষণ ব্যাঙ্কোয়েট হলে থাকবেন, ততক্ষণ তাঁর পরিবারের সদস্যরা বাড়িতে থাকবেন।

আর্চারি অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়ার নবনির্বাচিত সভাপতি এবং ঝাড়খণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী অর্জুন মুণ্ডা এই অনুষ্ঠানে অংশ নেবেন বলে আশা করা হচ্ছে। অর্জুন মুণ্ডা দীপিকাকে বিশ্বের এক নম্বরে পরিণত করতে মূল ভূমিকা রেখেছেন। উল্লেখ্য যে, দীপিকা এবং অতনু ২০১৮ সালে বাগদান করেছিলেন।

Facebook Twitter Print Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *