রেড রোডে টপলেস তরুণী ! সামলাতে নাজেহাল অবস্থা পুলিশের

Red Road

Mysepik Webdesk: মঙ্গলবার রাতে রেড রোডে এক অর্ধনগ্ন তরুণীর তাণ্ডবে উত্তাল হয়ে উঠল পরিবেশ। ওই তরুণীকে কাবু করতে রীতিমত নাকানিচোবানি খেতে হয় কলকাতা পুলিশকে। জানা গিয়েছে পদ্মপুকুর রোডের বাসিন্দা তিনি।

আরও পড়ুন: ভিডিয়োকন প্রধান বেণুগোপালের বিরুদ্ধে এফআইআর

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার সন্ধ্যায় ময়দান চত্বরে এক পুরুষ সঙ্গীর সঙ্গে বছর আঠাশের ওই তরুণী মদ্যপান করেন। পুরুষ সঙ্গীটি চলে গেলে ওই তরুণী অর্ধনগ্ন অবস্থায় রেড রোডের কাছে তাণ্ডব শুরু করে। ঘটনার বেগ গতি দেখে পথচারীরা পুলিশে খরব দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ এসে হাজির হলেও ওই তরুণীকে উদ্ধার করতে গিয়ে কালঘাম ছোটে পুলিশের। অভিযোগ, এলোপাথারি মারধর শুরু করে ওই তরুণী। বাপ-মা তুলে গালিগালাজ করেন বলে অভিযোগ। রাস্তা কোনও গাড়ি দেখলেই দিকভ্রান্তের মতো ছুটে যান ওই তরুণী।

আরও পড়ুন: করোনা আক্রান্ত হয়ে মৃত্যু ফলতার তৃণমূল বিধায়কের

প্রথমে পুলিস কর্মীদের সঙ্গে মহিলা পুলিস না থাকায় তাঁকে উদ্ধার করতে গিয়ে অসুবিধেই পরে পুলিশ। ফলে খবর দেওয়া হয় কন্ট্রোল রুমে। ঘণ্টা খানেকের মধ্যে ছয়-ছ’টি পুলিসের গাড়ি এসে পৌঁছায় ঘটনাস্থলে। মহিলা পুলিস-সমেত উর্ধ্বতন কর্তারাও সেখানে এসে হাজির হন। শুরু হয় মহিলার সঙ্গে ধস্তাধস্তি। শেষমেশ গাড়িতে মদ্যপ তরুণীকে তুলতে পেরে হাঁফ ছাড়ে বাঁচেন পুলিস কর্মীরা।

রাতেই ওই তরুণীর পরিবারের সঙ্গে দেখা করেন পুলিশ। জানা যায়, মা এবং ভাইয়ের সঙ্গে পদ্মপুকুরে থাকেন তরুণী। তাঁর ভাই জানিয়েছেন, রাতেই ছেড়ে দেওয়া হয়েছে দিদিকে। ওই তরুণীর বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের হয়নি বলে জানান তাঁর ভাই।

Facebook Twitter Print Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *