কে এই মরিনা কুয়ার ? যার সঙ্গে ভূষণ কুমারের গোপন ভিডিও ফাঁস করার চূড়ান্ত হুশিয়ারি দিলেন সোনু নিগম

Marina Kuwar

Mysepik Webdesk: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের স্বজনপোষণ যেন আর ভালভাবে মাথাচাড়া দিয়ে উঠেছে। তাঁর মৃত্যু নিয়ে জট ক্রমশ গাঢ় হচ্ছে। এর মধ্যে আবার বোমা ফাটালেন সোনু নিগম। সরাসরি হুমকি দিয়ে বসলেন টি-সিরিজের মালিক ভূষণ কুমারকে। বললেন তাঁর পিছনে লাগলে তিনিও ছেড়ে কথা বললেন না। ফাঁস করে দেবেন ভূষণের বিরুদ্ধে চুড়ান্ত একটি গোপন ভিডিও!

আরও পড়ুন: সুশান্তের সঙ্গে চ্যাটের স্ক্রিনশট শেয়ার করলেন অভিনেত্রী

সুশান্তের মৃত্যুর পরপরই সোনু নিগম সঙ্গীত জগতের অন্ধকার দিক নিয়ে সচর হতে দেখা যায়। তিনি জানান, সঙ্গীত জগতেও এমন অনেক মাফিয়া রয়েছেন যারা কাজে বাধা দেন এবং খুবই পক্ষপাতদুষ্ট। বহু সঙ্গীতশিল্পীর স্বপ্ন কেড়ে নিয়েছেন তারা। সদ্য আরও একটি ভিডিও প্রকাশ করেছেন সোনু নিগম। এই ভিডিওতে তিনি বলেছেন যে আত্মহত্যার পর কারণগুলি না খুঁজে আগে থেকে সতর্ক হতে হবে। যাতে সুশান্তের মতো বহু শিল্পী নিজেকে বাঁচাতে পারেন এবং সুষ্ঠভাবে বলিউডে কাজ করতে পারেন।

এখানেই শেষ নয়, এই ভিডিওতে তিনি এমন কিছু ব্যক্তির কথা উল্লেখ করেছেন যারা কিনা মিউজিক ইন্ডাস্ট্রিতে মাফিয়ার মতো কাজ করছেন। সে প্রসঙ্গে সোনু সরাসরি টি সিরিজের (T Series) মালিক ভূষণ সিং কুমারের (Bhushan Kumar) কথা বলেন। ভিডিওতে ভূষণকে তুই বলে সম্বোন্ধন করেন সোনু এবং জানান যে ভূষণ তুই ডাকার যোগ্য। সোনুর কথায় ‘তুই ভুলে গেছিস যে একসময় আমার কাছে এসে অনুরোধ করতিস এই অ্যালবাম করে দাও, ওই অ্যালবাম করে দাও। বলতিস সাহারাশ্রীর সঙ্গে যোগাযোগ করিয়ে দাও, বাল ঠাকরের সঙ্গে কথা বলিয়ে দাও। এমনকি আন্ডর ওয়ার্ল্ড ডন আবু সালেমের থেকে বাঁচিয়ে দাও, এই অনুরোধও করেছিলি। তাই আমার সঙ্গে পাঙ্গা নিলে তোর সব কথা আমি সবাইকে জানাব’।

আরও পড়ুন: এবারে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা টিকটক অভিনেত্রীর !

এরপরই ভূষণকে চূড়ান্ত হুশিয়ারি দেন সোনু। ভিডিওতে বলেছেন, ‘বেশি পিছনে লাগতে এলে মরিনা কুয়ারের (Marina Kuwar) ভিডিও ফাঁস করে দেব’!

এই ভিডিও প্রকাশ্যে আসা মাত্রই খবরের শিরোনামে উঠে এসেছেন মারিনা কুয়ার। সকলের মুখেই একটাই প্রশ্ন কে এই মারিনা?

মারিনা কুওয়ার হলেন একজন টিভি অভিনেত্রী ও মডেল। ২০১৭ সালে গুরমিত রাম রহিমের চাঞ্চল্যকর রিপোর্টে মারিনা আলোচনায় উঠে এসেছিল। রাম রহিম সম্পর্কে মারিনা যে তথ্য প্রকাশ করেছিলেন তাতে জানা গিয়েছিল রহিম তাকে খারাপ ভাবে ছুঁয়েছিল এবং তাকে ছবি দেওয়ার অজুহাত দিয়ে গুহায় নিয়ে গিয়েছিল।

২০১৮ সালে মিটু-র প্রচার চলাকালীন মারিনা অভিযোগ করেছিলেন যে ভিডিওতে কাজ দেওয়ার নামে ভূষণ কুমার তাকে বাড়িতে ডেকেছিলেন। এবং তার সঙ্গে খারাপ ব্যবহার করেছিলেন।

Facebook Twitter Print Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *