Latest News

Popular Posts

আইসিসি রাঙ্কিংয়ের কোথাও নেই সাকিব!

আইসিসি রাঙ্কিংয়ের কোথাও নেই সাকিব!

গত মাসের টেস্ট ও ওয়ানডে ফরম্যাটের অলরাউন্ডার আইসিসি রাঙ্কিংয়ে নিজের শীর্ষস্থান ধরে রেখেছিলেন বাংলাদেশ ক্রিকেটের সাকিব। এছাড়াও টি-২০ তে অলরাউন্ডার তালিকায় ২ নাম্বারে অবস্থান করছিলেন। একইসঙ্গে টি-২০ বোলিং রাঙ্কিংয়ে ৯ নাম্বারে ছিলে তিনি। 

কিন্তু সদ্য প্রকাশিত আইসিসি যে  রাঙ্কিং তালিকা প্রকাশ করেছে তাতে নিজের অবস্থান হারিয়েছেন সাকিব। এমনকি শীর্ষ ১০ খেলোয়াড়ের তালিকাতেও তাঁর নাম খুঁজে পাওয়া যাচ্ছে না।

টি-২০ অলরাউন্ডারদের তালিকায় তাঁর স্থানে উঠে এসেছেন অস্ট্রেলিয়ান অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। তালিকায় শীর্ষ অলরাউন্ডার হিসেবে উত্থান ঘটেছে আফগানিস্তান ক্রিকেট দলের অলরাউন্ডার মোহাম্মদ নবীর। এছাড়াও টেস্টে অলরাউন্ডার তালিকায় সাকিবের শীর্ষস্থান দখল করেছেন ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক জেসন হোল্ডার।

সর্বশেষ প্রকাশিত আইসিসি ওয়ানডে রাঙ্কিংয়ে অলরাউন্ডার তালিকায় সাকিবের জাগাতে শীর্ষস্থানে উঠে এসেছেন ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকস। নিষেধাজ্ঞার কারণে বাংলাদেশ ক্রিকেটের মধ্যমণিকে ক্রিকেট থেকে লম্বা বিরতিতে থাকতে হবে বলেই সদ্য প্রকাশিত আইসিসির নতুন তালিকা থেকে তার নাম বাদ দেয়া হয়েছে বলে অনেকে ধারণা করছেন।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *