সেনার পোশাকে ঘুরছিল গুয়াহাটির বিমানবন্দরে, গ্রেফতার ১১ সন্দেহভাজন

Mysepik Webdesk: দেখলে মনে হবে অবিকল ভারতীয় সেনা। আর সেই ভারতীয় সেনার পোশাক পরে গুয়াহাটির LGBI বিমানবন্দরের মধ্যে ঘোরাঘুরি করছিল কয়েকজন সন্দেহভাজন ব্যক্তি। পুলিশের সন্দেহ হলে তাদের পরিচয় পত্র দেখাতে বলা হয়। কিন্তু তারা কোনও পরিচয় পত্রই দেখাতে পারেনি। তাই তৎক্ষণাৎ ওই ১১ জনকে বিমানবন্দর থেকে গ্রেফতার করা হয়। কড়া নিরাপত্তার বেষ্টনী ভেদ করে কীভাবে তারা সেনার পোশাকে বিমানবন্দরে ঢুকে পড়ল, তাদের কী উদ্দেশ্য ছিল, জানার জন্য জেরা করা হচ্ছে তাদের।

আরও পড়ুন: সম্প্রীতির নজির! বাবার দেওয়া কথা রাখতে পৈতৃক জমি শিব মন্দিরকে দান করল মুসলিম পরিবার

11 fake army personnel nabbed near Guwahati airport, probe is on - india  news - Hindustan Times

সেনার পোশাকে বিমানবন্দর এলাকায় উদ্দেশ্যহীনভাবে ঘুরতে দেখে প্রথমেই সন্দেহ হয় পুলিশের। তাদের ডেকে পরিচয়পত্র দেখতে চাওয়া হলে তারা পরিচয়পত্র দেখাতে পারেনি। সেখান থেকে প্রথম পর্যায়ে চারজনকে গ্রেফতার করা হয়। তাদের জেরা করে আরও সাতজনকে ধরা হয়। গুয়াহাটির যুগ্ম পুলিশ কমিশনার দেবরাজ উপাধ্যায় জানিয়েছেন, “আমরা ১১ জনকেই গ্রেফতার করেছি। ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। প্রাথমিক তদন্তে আমরা জানতে পেরেছি, গত এক মাস ধরে ওরা এই এলাকায় রয়েছে ।”

আরও পড়ুন: ‘ফেলুদা’ কিটের মাধ্যমে মাত্র ৫০০ টাকায় ঘরে বসেই করুন করোনা পরীক্ষা, যুগান্তকারী আবিষ্কার বাঙালির

11 in Army uniform, issue fake ID's and letters, caught patrolling near  Assam airport; arrested

তিনি আরও জানান, “তারা বেআইনিভাবে সেনাবাহিনীর পোশাক পরেছিল। কারণ তারা ভারতীয় সেনাবাহিনীর কোনও পরিচয়পত্র বা অন্য কোনও নথি দেখাতে পারেনি। আমরা ষড়যন্ত্র সন্দেহ করছি। এর বিশদে গিয়ে গোটা ব্যাপারটা খতিয়ে দেখতে হবে।” প্রাথমিক তদন্তের পর দেখা গিয়েছে, ধৃতদের মধ্যে একজনের নাম ধ্রিমান গোস্বামী। সে অন্যদের ভুয়ো নিয়োগপত্র দিয়ে নিরাপত্তা সংস্থার কোম্পানিতে নিযুক্ত করেছিল। তবে ধৃতদের কাছ থেকে নথি ও ভুয়ো পরিচয়পত্র উদ্ধার করা হলেও কোনও অস্ত্র পাওয়া যায়নি।

Similar Posts:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *