Latest News

Popular Posts

কলকাতার বিসি রায় শিশু হাসপাতালে করোনা আক্রান্ত একসঙ্গে ২৯ চিকিৎসক-স্বাস্থ্যকর্মী

কলকাতার বিসি রায় শিশু হাসপাতালে করোনা আক্রান্ত একসঙ্গে ২৯ চিকিৎসক-স্বাস্থ্যকর্মী

Mysepik Webdesk: কলকাতার হাসপাতালগুলিতে করোনা হানা অব্যহত। আক্রান্ত হচ্ছেন বহু চিকিৎসক ও স্বাস্থ্যকর্মী। এবার ফুলবাগান বিসি রায় শিশু হাসপাতালে হানা দিল করোনা। ওই হাসপাতালের একাধিক চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের করোনা আক্রান্ত হওয়ার খবর মিলেছে। জানা গিয়েছে, শিশু হাসপাতালের প্রায় ২৯ জন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মী করোনা আক্রান্ত হয়েছেন। হাসপাতালের ইউনিটগুলির মধ্যে প্রত্যেকটিতেই দু-তিনজন করে চিকিৎসক, মেডিকেল অফিসার, নার্স ও স্বাস্থ্যকর্মী আক্রান্ত হয়েছেন।

আরও পড়ুন: চাইলে গঙ্গাসাগর মেলা বন্ধ করতে পারে রাজ্য সরকার, রিপোর্ট হাইকোর্টের

গত কয়েকদিন ধরে রাজ্যে আচমকাই বেড়েছে করোনা আক্রান্তের সংখ্যা। এই পরিস্থিতিতে শহরের হাসপাতালগুলিতে চিকিৎসক-স্বাস্থকর্মীদের করোনা আক্রান্ত হওয়ার প্রবণতা বেড়েছে। রাজ্যের স্বাস্থ্য ভবনের একাধিক কর্মীও করোনা আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার পর্যন্ত আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৭৬ জন। স্বাস্থ্য অধিকর্তা, স্বাস্থ্য-শিক্ষা অধিকর্তা-সহ স্বাস্থ্য দপ্তরের একাধিক আধিকারিক করোনা আক্রান্ত হয়েছেন। প্রত্যেকেই আইসোলেশনে চলে যাওয়ায় স্বাভাবিকভাবেই করোনা মোকাবিলার যাবতীয় কার্যপ্রণালী ব্যাহত হওয়ার আশঙ্কা করা হচ্ছে।

আরও পড়ুন: কোভিড আক্রান্ত পরমব্রত, চলে গেলেন আইসোলেশনে

অন্যদিকে, শেষ পাওয়া খবর অনুযায়ী কলকাতা মেডিকেল কলেজ হাসপাতালে এখনও পর্যন্ত ২৪৬ জনের করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছে। তাঁদের মধ্যে রয়েছেন চার সহকারী সুপার-সহ প্রশাসনিক ভবনের ১৯ জন। এর ফলে ওই হাসপাতালের প্রসূতি বিভাগ, জেনারেল সার্জারি, শিশু বিভাগ, ব্লাড ব্যাঙ্ক, জেনারেল মেডিসিন, ত্বক বিভাগের মতো গুরুত্বপূর্ণ বিভাগগুলিতে পরিষেবা প্রধান করতে রীতিমতো হিমশিম খেয়ে যাচ্ছে বাকি চিকিৎসক-কর্মীরা।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *