চাপড়ায় বাস দুর্ঘটনায় ড্রাইভারসহ আহত ৩০

bus

Mysepik Webdesk: গতকাল বিকেলে কৃষ্ণনগর-করিমপুর রাজ্য সড়কে একটি যাত্রীবোঝাই বাস দুর্ঘটনার কবলে পরে। বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছে সজোরে ধাক্কা মারে। ঘটনার জেরে গুরুতর জখম হন ১১ জন যাত্রী। তাদের হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাটি ঘটেছে নদিয়ার তেহটটো থানার বেতাই এলাকার শিব মন্দিরের সামনে।

আরও পড়ুন: দেখে নিন বিজেপির তৃতীয় ও চতুর্থ দফার প্রার্থী তালিকা

সূত্রের খবর, একটি যাত্রীবোঝাই বাস করিমপুর থেকে কৃষ্ণনগরের দিকে যাচ্ছিল। তেহটটো থানার বেতাই এর কাছে এসে হঠাৎ বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি গাছে ধাক্কা মারে। বিকট আওয়াজ পেয়ে এলাকার এবং পথচারীরা সঙ্গে সঙ্গে ছুটে আসে ঘটনাস্থলে। স্থানীয়রা তড়িঘড়ি বাস যাত্রীদের উদ্ধারের কাজ শুরু করেন। বাস যাত্রীদের মধ্যে ১১ জন গুরুতর আহত হয়। যাত্রীদের কয়েকজনকে একটি বেসরকারী হাসপাতালে এবং কয়েকজনকে তেহটটো মহাকুমা হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন: সিঙ্গুরে মাস্টারমশাই বিজেপি প্রার্থী, রবীন্দ্রনাথ বনাম বেচারাম খেলা হবে এবার সিঙ্গুরে

স্থানীয় এবং বাস যাত্রীদের অভিযোগ বেপরোয়াভাবে গাড়ি চালানোর ফলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে। তবে বাস চালকের দাবি রাস্তা অতিরিক্ত খারাপ হওয়ার কারণেই দুর্ঘটনা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে তেহটটো থানার পুলিশ। ঘটনাস্থল পরিদর্শন করে কি কারণে এই দুর্ঘটনা সেই বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

এই সংক্রান্ত আরও খবর:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *