হকি জাদুকর মেজর ধ্যানচাঁদের উপর বায়োপিক মুক্তি পাবে ২০২২ সালে

Mysepik Webdesk: ১৯৭৫ সালের বিশ্বকাপ চ্যাম্পিয়ন হকি দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য অশোক কুমার জানিয়েছেন যে, তাঁর বাবা এবং হকি জাদুকর মেজর ধ্যানচাঁদের জীবন নিয়ে একটি বায়োপিক তৈরি হতে চলেছে। অশোক কুমারের সঙ্গে ২০১২ সালে মেজর ধ্যানচাঁদের জীবন নিয়ে বায়োপিক তৈরির জন্য যোগাযোগ করা হয়েছিল।

আরও পড়ুন: ২০৩০, ২০৩৪ এশিয়ান গেমস দোহায় এবং রিয়াদে

ছবিটি স্বাক্ষরিত হওয়া সত্ত্বেও কিছু কারণে থমকে ছিল যাবতীয় কাজ। তবে এখন রনি স্ক্রুওয়ালার আরএসভিপি মুভি ঘোষণা করেছে যে, তারা ধ্যানচাঁদের জীবন নিয়ে একটি বায়োপিক তৈরি করবে। রনি স্ক্রুওয়ালা এবং ‘ঢেড় ইশকিয়া’ সিনেমার পরিচালক অভিষেক চৌবে প্রেমীনাথ রাজগোপালনের সহ-প্রযোজক হিসাবে হকি কিংবদন্তি ধ্যানচাঁদের কাহিনিকে বড় পর্দায় আনার জন্য আবারও জুটি বেঁধেছেন।

আরও পড়ুন: টসে জিতে ব্যাটিয়ের সিদ্ধান্ত ভারতের, শূন্য রানে আউট পৃথ্বী শ

শোনা যাচ্ছে, ছবিটি ২০২২ সালের মধ্যে মুক্তি পেতে পারে। অশোক কুমার আইএএনএসকে বলেন, “আমি যখন ভোপালে আমার কোচিং স্টিন্টে ছিলাম, তখন বাবাকে নিয়ে একটি ছবি করার ইচ্ছা নিয়ে রোহিত বৈদ আমার কাছে এসেছিলেন। ঐশবাগ স্টেডিয়ামে প্রথমবার তাঁর সঙ্গে আমার দেখা হয়েছিল। আমি আমার পরিবারের সঙ্গে কথা বলেছি। তাঁরা সবাই আনন্দিত যে, ধ্যানচাঁদের জীবন নিয়ে একটি চলচ্চিত্র তৈরি হবে।

আরও পড়ুন: রয় কৃষ্ণার পেনাল্টিতে আবার জয়ের রাস্তায় সবুজ মেরুন বিগ্রেড

কয়েকটি সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে যে, অভিনেতা রণবীর কাপুর ধ্যানচাঁদের ভূমিকায় অভিনয় করবেন। অশোক আরও বলেন, “২০১৭ বা ২০১৮-র আশপাশে বৈদ চলচ্চিত্রটির রাইটস নির্মাতা অশোক ঠাকেরিয়াকে বিক্রি করেছিলেন এবং তারপরে একটি নতুন চুক্তি স্বাক্ষরিত হয়েছিল। এর পরে কিছুই হয়নি। কাস্টিং চূড়ান্ত হয়নি তখন। আমাকে বলা হয়েছিল যে, স্টুডিয়ো উপলভ্য নয়। নতুন চুক্তি অনুসারে, অক্টোবর-নভেম্বর নাগাদ ছবিটি মুক্তির কথা ছিল। তবে এই বছরের শুরু থেকেই কোভিড সবকিছু বন্ধ করে দিয়েছে। এর ফলে বিলম্বিত হয়েছে কাজ। আমাকে চুক্তির মেয়াদ এক বছর বাড়ানোর জন্য বলা হয়েছিল। আমি তা করেছি।”

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *