Latest News

Popular Posts

লোকাল ট্রেনের মহিলা কামরায় উঠেই যৌনাঙ্গ প্রদর্শন, ভাইরাল হল ভিডিও

লোকাল ট্রেনের মহিলা কামরায় উঠেই যৌনাঙ্গ প্রদর্শন, ভাইরাল হল ভিডিও

Mysepik Webdesk: প্রায় ছ’মাস ধরে বন্ধ থাকার পর অবশেষে রাজ্যে চালু হয়েছে লোকাল ট্রেন। আর লোকাল ট্রেন চালু হতেই যত বিপত্তি। কালী পুজোর ঠিক পরের দিনই ঘটল চাঞ্চল্যকর ঘটনা। মেদিনীপুর লোকালে এক যুবক মহিলা কামরায় উঠে আচমকা অশ্লীল কান্ডকারখানা শুরু করে। মহিলাদের গায়ে হাত দেওয়া, ব্যাগ ধরে টানাটানি করতে শুরু করে ওই যুবক। তাকে আটকাতে গেলে আচমকা প্যান্ট খুলে মহিলাদের উদ্দেশ্যে নিজের যৌনাঙ্গ প্রদর্শন করতে শুরু করে সে। ওই অশ্লীল ঘটনার ভিডিও তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে প্রশাসনের সাহায্য চান ওই কামরারই এক যাত্রী। রাতারাতি ভাইরাল হয়ে যায় সেই ভিডিও।

আরও পড়ুন: চোর সন্দেহে ধৃত যুবকের বুকে পা তুলে রয়েছে সিভিক ভলেন্টিয়ার, ভাইরাল হল খাস কলকাতার ঘটনা

ভিডিওতে দেখা যাচ্ছে, চলন্ত ট্রেনের ভেতর মোটামুটি ভিড় রয়েছে। মহিলাদের প্রত্যেকের মুখেই মাস্ক রয়েছে। সকলেই বসে রয়েছেন সিটে। আচমকা এক যুবক নীল টিশার্ট ও হাফ প্যান্ট পরে ট্রেনে ওঠে। ওই যুবক ট্রেনে উঠেই প্রথমে এদিক ওদিক দেখতে থাকেন। তারপর হঠাৎ করেই মহিলাদের ওপরে হামলা করে। অশ্লীলভাবে মহিলাদের গায়ে হাত দেওয়া ও তাঁদের ব্যাগ ধরে টানাটানি করতে শুরু করে। ট্রেনের মহিলা যাত্রীরা এর প্রতিবাদ করলে সে ট্রেনের মধ্যেই প্যান্ট খুলে নিজের যৌনাঙ্গ দেখাতে শুরু করে। স্বাভাবিকভাবেই রেগে আগুন হয় যান যাত্রীরা। ভয়ও পেয়ে যান বেশ কয়েকজন। এক বয়স্ক মহিলা ওই যুবককে জুতো দিয়ে মারতে থাকেন। তাতেও সে না দমে সটান পড়ে মহিলাদের সিটে। পরবর্তী স্টেশন আসতেই যাত্রীরা সাহায্যের জন্য চিৎকার করতে থাকেন।

আরও পড়ুন: ভাইরাল হল ‘মানিকে মাগে হিথে’র ইংরাজি ভার্সান

ইতিমধ্যেই এই ভিডিও নিয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো তোলপাড় শুরু হয়েছে। অনেকেই তাঁদের মতামত জানাচ্ছেন। রীতিমতো ক্ষোভে ফেটে পড়ছেন নেটপাড়ার বাসিন্দারা। কেন এই ধরণের ঘটনা ঘটল, তার জবাব চাওয়া হয় রেল পুলিশের কাছে। পরবর্তী স্টেশন আসতেই যখন মহিলারা সাহায্য চায়, তখন দেখা যায় কয়েকজন পুরুষ যাত্রী কামরার মধ্যে উঠে ওই যুবককে নামিয়ে এনে সামান্য মারধোর করে ছেড়েও দেয়। অনেকেই বলতে থাকেন, ওই যুবক মানসিক ভারসাম্যহীন। যদিও অনেকেই ওই যুবককে মানসিক ভারসাম্য বলে মানতে নারাজ।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *