বিবাহবার্ষিকীতে স্ত্রীকে চাঁদে জমি উপহার দিলেন রাজস্থানের ব্যবসায়ী

Mysepik Webdesk: প্রেমে পড়লে প্রেমিকাকে অনেকেই বলে থাকেন, তুমি চাইলে তোমার জন্য চাঁদ এনে দিতে পারি। কিন্তু চাঁদ এনে দিতে না পারলেও বিবাহবার্ষিকীতে স্ত্রীকে চাঁদে জমি কিনে উপহার দেওয়ার মতো ব্যতিক্রমী ঘটনা ঘটিয়ে ফেলেছেন রাজস্থানের ব্যবসায়ী ধর্মেন্দ্র অনিজা। বিবাহবার্ষিকীতে দামী রেঁস্তরায় খাওয়াদাওয়া কিংবা স্ত্রীকে দামী গহনা কোনও উপহার দেওয়া গতানুগতিক মনে করেন তিনি। তাই সেই গতানুগতিক ধারার বাইরে গিয়ে তিনি এই রকমই একটি মহাজাগতিক উপহার দিলেন স্ত্রীকে।

আরও পড়ুন: স্বামীর মৃত্যুর পরও হার মানেন নি, দেশের সেবায় যোগ দিলেন ভারতীয় বায়ুসেনায়

On birthday, Bodh Gaya resident buys one-acre land on moon- The New Indian  Express

গত ২৪ ডিসেম্বর রাজস্থানের বাসিন্দা ধর্মেন্দ্র অনিজা ও স্বপ্না অনিজার ছিল অষ্টম বিবাহ বার্ষিকী। এই দিনে চেনা ঘোষের বাইরে বেরিয়ে কিছু একটা করতে চেয়েছিলেন ধর্মেন্দ্র। তার প্রস্তুতিও শুরু করেছিলেন এক বছর আগে। ধর্মেন্দ্র জানিয়েছেন, “এবার বিবাহ বার্ষিকীতে অন্যরকম কিছু করতে চেয়েছিলাম। সবাই এই দিনটায় নিজের প্রিয় মানুষটাকে গাড়ি, বাড়ি, দামি গহনা উপহার দেয়। আমি সে সবের ঊর্ধ্বে গিয়ে অন্যরকম কিছু করতে চাইছিলাম। তাই অষ্টম বিবাহ বার্ষিকীতে চাঁদের জমি উপহার দেওয়ার পরিকল্পনা করি।” এই রকম অভাবনীয় উপহার পেয়ে স্বপ্না অনিজা জানান, “কোনও দিনও ভাবতে পারিনি এমন একটা উপহার পাব। উপহারটি পাওয়ার পর মনে হচ্ছিল আমি যেন চাঁদের মাটিতে বসে আছি। বিবাহ বার্ষিকীর অনুষ্ঠান চলাকালীন তিনি এই সারপ্রাইজ দেন আমায়। আমি এখনও বিশ্বাসই করতে পারছি না।”

আরও পড়ুন: বছরের শেষ মন কী বাত অনুষ্ঠানে কী বার্তা দিলেন প্রধানমন্ত্রী

The Moon Is Becoming a Hot Destination for Carmakers | IndustryWeek

মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের লুনা সোসাইটি ইন্টারন্যাশেনালের কাছ থেকে তিন একর জমি কিনেছেন ধর্মেন্দ্র আনিজা। এর আগে অবশ্য বলিউড অভিনেতা শাহরুখ খান, সুশান্ত সিং রাজপুতও চাঁদে জমি কিনেছিলেন। এছাড়াও বোধগয়ার এক ব্যক্তি চাঁদে এক একর জমি কিনেছিলেন।

এই সংক্রান্ত আরও খবর:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *