ভোটের মুখে বিজেপির গানের সংকলন, প্রকাশ হেমা মালিনী ও রাশিদ খানের

Mysepik Webdesk: পশ্চিমবঙ্গের বিধানসভা ভোট আসতে খুব বেশি দেরি নেই। পশ্চিমবঙ্গে আসন্ন বিধানসভা ভোটের কথা মাথায় রেখে ভারতীয় জনতা পার্টি অর্থাৎ বিজেপি একটি গানের অ্যালবাম প্রকাশ করল বিজেপি। অ্যালবামটির নাম ‘ভাগওয়া ঝান্ডা লেহরায়ে’। ৪টি গানের এই অ্যালবাম মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলে প্রকাশ করেন বিজেপি সাংসদ তথা অভিনেত্রী হেমা মালিনী। সঙ্গে ছিলেন উস্তাদ রাশিদ খান-সহ বহু বিশিষ্ট।

আরও পড়ুন: পড়াশোনার খরচ সামলাতে ১০০ দিনের কাজ করছেন ইঞ্জিনিয়ারিং ছাত্রী

Bengal election 2021: बीजेपी ने लॉन्च किया 'भगवा झंडा लहराए' एलबम, हेमा  मालिनी बोलीं - बदलेंगे बंगाल की तस्वीर BJP launched song album for West  Bengal election, MP Hema malini present at

এক প্রথম শ্রেণির সংবাদমাধ্যমকে রাশিদ খান জানিয়েছিলেন, উস্তাদ গুলাম মুস্তাফা খান তাঁর মামা। সম্প্রতি প্রয়াত হয়েছেন তিনি। মামার কাজে মুম্বইয়ে এসেছেন তিনি। সেই সময়েই একটি গানের সিডি উদ্বোধন করার কথা বলা হয়েছিল রশিদ খানকে। সেইমতো সেই অনুষ্ঠানে গিয়েছিলেন বিখ্যাত এই ধ্রুপদি সংগীত শিল্পী। তিনি এও জানিয়েছেন যে, এর সঙ্গে রাজনীতিতে যোগ দেওয়ার কোনও রূপ সম্পর্ক নেই।

আরও পড়ুন: এবার ডেবিট কার্ড ছাড়াই এসবিআই এটিএম থেকে টাকা তোলা যাবে, জেনে নিন কীভাবে?

Hema Malini Launches Songs For West Bengal Election Campaign

অ্যালবাম প্রকাশ অনুষ্ঠানে অন্যান্য বিশিষ্টজনের মধ্যে উপস্থিত ছিলেন সংগীতশিল্পী শান, কেন্দ্রীয় ইস্পাত মন্ত্রকের প্রতিমন্ত্রী ফগ্গন সিংহ কুলস্তে, বিজেপি-র সহ-সভাপতি রামকমল পাঠক, গায়িকা ও অভিনেত্রী ইলা অরুণ, বিগ বস ১৪’র প্রতিযোগী জান কুমার সানু-সহ আরও অনেকে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *