লাভপুরে তিন সিপিএম সমর্থকের খুনের ঘটনায় অভিযুক্তদের শাস্তির দাবিতে মিছিল

বোলপুর, ৯ সেপ্টেম্বর: লাভপুরে তিন সিপিএম কর্মীর খুনের ঘটনায় জড়িতদের সকলকে গ্রেফতার ও দ্রুত তদন্ত শেষ করে অভিযুক্তদের কঠোর শাস্তির দাবিতে পথে নামল সিপিআইএম। বুধবার ইলামবাজারে সিপিআইএমের এরিয়া কমিটির উদ্যোগে সংগঠিত হল বিক্ষোভ মিছিল। দোষীদের শাস্তির দাবিতে ক্ষোভ উগরে উঠল স্লোগানের ধ্বনিতে।

আরও পড়ুন: ৬৪২টি শূন্যপদে মেডিক্যাল টেকনোলজিস্ট নিয়োগ করবে পশ্চিমবঙ্গ সরকার

২০১০ সালের ৪ জুন লাভপুর ব্লকের অন্তর্গত দাঁড়কা গ্রাম পঞ্চায়েতের নবগ্রামে নিজবাড়িতে সালিশি সভায় ডেকে মনিরুল ইসলাম, তাঁর দাদা আনারুল ইসলাম সহ আরও অনেকে বুনিয়াডাঙার তিন ভাইকে নৃশংসভাবে খুন করে বলে অভিযোগ। অপরাধীদের গ্রেপ্তার করে দ্রুত মামলার নিস্পত্তি করতে হবে এবং দোষী ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে এই দাবিতে সিপিআই (এম)-এর ডাকে আজ ৯ সেপ্টেম্বর লাভপুরে মিছিল ও পথসভা। বক্তব্য রেখেছেন জেলানেতা কমঃ দীপঙ্কর চক্রবর্তী। সভাপতিত্ব করেন কমঃ পল্টু কোঁড়া।

আরও পড়ুন: রাষ্ট্রসংঘে ফের সেরার স্বাকৃতি পেল রাজ্যের ‘সবুজ সাথী’ ও ‘উৎকর্ষ বাংলা’ প্রকল্প

উল্লেখ্য, তিন সিপিআইএম সমর্থককে খুনের ঘটনায় প্রধান অভিযুক্ত মনিরুল ইসলাম। যে মনিরুল ইসলাম ২০১১ ও ২০১৬ সালে বিধানসভা নির্বাচনে তৃণমূলের বিধায়ক হিসেবে নির্বাচিত হন। তারপর অসুস্থ হয়ে দীর্ঘদিন ঘরবন্দিই ছিলেন। পরে মনিরুল ইসলাম বিজেপিতে যোগ দেন। বিজেপিতে যোগ দিলেও মনিরুল ইসলামকে আর সেভাবে দেখা যায়নি রাজনৈতিক বৃত্তের মাঝে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *