Latest News

Popular Posts

‘জীবনের এক অনন্য অভিজ্ঞতা’, ‘গোলন্দাজ’-এ এক ব্রিটিশ মিলিটারি ফুটবলারের ভূমিকায় অভিনয় করা খেলোয়াড় ডগলাসের পোস্ট

‘জীবনের এক অনন্য অভিজ্ঞতা’, ‘গোলন্দাজ’-এ এক ব্রিটিশ মিলিটারি ফুটবলারের ভূমিকায় অভিনয় করা খেলোয়াড় ডগলাসের পোস্ট

ইন্দ্রজিৎ মেঘ

ভারতীয় ফুটবলের জনক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর জীবন এবং তদনীন্তন সময়ের ফুটবল চর্চা অবলম্বনে নির্মিত হয়েছে বাংলা চলচ্চিত্র ‘গোলন্দাজ’। ইতিমধ্যেই যা শহরের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। ধ্রুব ব্যানার্জি পরিচালিত এই ছবিটি ইতিমধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছে। শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ব্যানারে প্রকাশিত এই ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা দেব। সিনেমা দেখে এসে অনেকেই বলছেন যে, নিজের জীবনের অন্যতম সেরা অভিনয় করেছেন দেব। কেউ বলছেন ‘গোলন্দাজ’ দেবের মাইলস্টোন।

দেশপ্রেম এবং ফুটবলের যুগলবন্দি এই ছবিটিতে এক ব্রিটিশ মিলিটারি ফুটবলারের ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে বিশিষ্ট ফুটবলার ডগলাস সিলভাকে। এহেন ডগলাস কলকাতা ময়দানে তিন প্রধান— মোহনবাগান, ইস্টবেঙ্গল এবং মহামেডানে খেলেছেন। ব্রাজিলিয়ান মিডফিল্ডার এবং ডিফেন্ডার ভারতীয় ফুটবলে খেলে যাওয়া বিদেশিদের মধ্যে যথেষ্ট বড় একটা নাম। তিনি এই সিনেমাটি সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন কিছু কথা। তাঁর জীবনের এক অনন্য অভিজ্ঞতা যে এই ছবিটি, তা ব্যক্ত করেছেন তিনি।

আরও পড়ুন: চল্লিশ বছর পরে আবার কি কলকাতা লিগের খেতাব জিততে চলেছে মহামেডান স্পোর্টিং ক্লাব?

ডগলাস লিখেছেন, “এই সিনেমাটির অংশ হওয়া আমার জীবনের এক দুর্দান্ত মুহূর্ত ছিল। আমি ভারতে অনেক বছর খেলার পর সত্যিই আমি ধন্য। এখন আমি এই প্রজেক্টে অংশগ্রহণ করার জন্য সকলকে ধন্যবাদ জানাই।” এছাড়াও তিনি শ্রী ভেঙ্কটেশ ফিল্ম এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেডের এই ছবিকে অন্যতম বড় প্রজেক্ট বলে বর্ণনা করেছেন।

ফেসবুক পোস্টের শুরুতে ডগলাস পর্তুগিজ ভাষায় লিখেছেন, “আজ আমি আমার জীবনের সবচেয়ে বড় এবং সেরা অভিজ্ঞতাগুলির মধ্যে একটি প্রকাশ করতে চলেছি। ভারতীয় ফুটবলের শুরু সম্পর্কে একটি ফিল্ম ‘গোলন্দাজ’-এ আমি অভিনয় করেছি। ইতিমধ্যেই যা মুক্তি পেয়েছে। আমার প্রত্যাশা যে, বক্স অফিসে বড় রেকর্ড গড়বে ছবিটি। এই ছবিতে আমি একজন ইংরেজ মিলিটারি ফুটবলারের ভূমিকায় অভিনয় করেছি, যিনি ফাইনালে ভারতীয়দের বিরুদ্ধে খেলবেন এবং ২-১ ব্যবধানে পরাজিত হবেন। এইভাবেই ব্রিটিশদের বিরুদ্ধে ভারতীয়দের প্রথম জয় এসেছিল।”

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *