Latest News

Popular Posts

গণধর্ষণের শিকার এক যুবতীকে চুল কেটে-জুতার মালা পরিয়ে দিল্লির রাস্তায় ঘোরান হল

গণধর্ষণের শিকার এক যুবতীকে চুল কেটে-জুতার মালা পরিয়ে দিল্লির রাস্তায় ঘোরান হল

Mysepik Webdesk: গণধর্ষণের শিকার এক যুবতীকে চুল কেটে, মুখে কালি মাখিয়ে, জুতার মালা পরিয়ে ঘোরান হল রাস্তায়। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে রাজধানী দিল্লির কস্তুরবা নগরে । অভিযোগ উঠেছে কয়েকজন মহিলার দিকে। শুধু হাঁটানোই নয়, এই ঘটনায় রীতিমতো উল্লাস প্রকাশ করতেও দেখা যায় তাদের। দিল্লির বুকে এমন ঘটনায় শিউরে উঠছে গোটা দেশ।

আরও পড়ুন: সুস্থ হচ্ছে দিল্লি, উঠে যাচ্ছে সাপ্তাহিক কার্ফু

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এই ঘটনাকে অত্যন্ত নিন্দনীয় বলে উল্লেখ করেছেন। টুইট করে তিনি লেখেন, “অত্যন্ত লজ্জাজনক ঘটনা। অপরাধীরা এত সাহস পেল কোথা থেকে? কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং লেফটেন্যাটন্ট গভর্নর অনিল বাইজলকে আর্জি জানাচ্ছি বিষয়টি দেখার। পুলিশকে এ বিষয়ে কঠোর পদক্ষেপ করার নির্দেশ দেওয়া হচ্ছে। দিল্লিবাসী এ ধরনের ঘৃণ্য কাজ এবং অপরাধকে কখনোই বরদাস্ত করবে না।” অভিযোগ, গত ১২ নভেম্বর দিল্লির এক তরুণ আত্মহত্যা করেন। তার মৃত্যুর জন্য বছর কুড়ির এই তরুণীকেই দায়ী করেন মৃতের পরিবার। গত ১২ নভেম্বর ওই তরুণ আত্মহত্যা করেন। তার মৃত্যুর জন্য বছর কুড়ির এই তরুণীকেই দায়ী করেন মৃতের পরিবার। অভিযোগ, এর পরই তরুণীকে বাড়ি থেকে তুলে নিয়ে যান মৃতের কাকা। তারপরেই তাকে গণধর্ষণ করা হয় বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: এবার খোলা বাজারেও মিলবে কোভিশিল্ড-কোভ্যাকসিন! অনুমোদন দিল DGCI

দিল্লি পুলিশের এক উচ্চপদস্থ করতে জানান, “এটা খুবই দুর্ভাগ্যজনক ঘটনা। ব্যক্তিগত শত্রুতার জেরে এক মহিলার ওপর এভাবে হামলা চালানো হয়েছে। তাকে যৌন হেনস্থা করা হয়েছে।” পুলিশ সূত্রে খবর, ইতিমধ্যেই এই ঘটনায় চারজনকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় সরব হয়েছেন দিল্লি মহিলা কমিশনের চেয়ারপারসন স্বাতী মালিওয়াল। তিনি বলেন, “২০ বছরের এক তরুণীকে বেআইনি মদের কারবারিরা গণধর্ষণ করেন। তারপর তার মাথা মুড়িয়ে, জুতার মালা পরিয়ে, মুখে কালি মাখিয়ে রাস্তায় হাঁটানো হয়। দিল্লি পুলিশকে এ বিষয়ে আমরা নোটিশ দিয়েছি। এ ঘটনার সঙ্গে জড়িত সব অপরাধীকে দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছি। ওই তরুণী এবং তার পরিবারের নিরাপত্তারও দাবিও জানানো হয়েছে।”

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *