মেলেনি সমাধানসূত্র, ফের ইডি দপ্তরে তলব করা হল অভিষেককে

Mysepik Webdesk: ৪৮ ঘন্টাও পেরোয়নি, তার মধ্যেই ফের নয়াদিল্লির ইডি দপ্তরে তলব করা হল তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। সূত্রের খবর, দু’দিন আগেই কয়লাকাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য ইডির দপ্তরে তলব করা হয়েছিল অভিষেককে। সেখানে একটানা তাঁকে ৯ ঘন্টা জিজ্ঞাসাবাদের পরেও মেলেনি সমাধানসূত্র। সেই কারণেই ফের আরও একবার তাঁকে ইডির আধিকারিকদের মুখোমুখি হওয়ার জন্য তলব করা হয়।

আরও পড়ুন: রাজ্যের উপনির্বাচনে ভবানীপুর কেন্দ্রে প্রার্থী দিল CPIM

জানা গিয়েছে বুধবারই তাঁকে ফের ইডির পক্ষ থেকে ফের নোটিশ পাঠানো হয়। এর আগে অভিষেক বন্দ্যোপাধ্যায় ইডির দপ্তর থেকে বেরিয়ে সংবাদমাধ্যমের কাছে দাবি করেছিলেন, তাঁকে যা যা প্রশ্ন করা হয়েছে, তিনি সেই প্রশ্নের উত্তরও দিয়েছেন। কিন্তু ইডির পক্ষ থেকে এদিন ওই নোটিশে জানানো হয়, অভিষেকের উত্তরে সন্তুষ্ট নয় ইডি। তাই ফের তাঁকে তলব করা হল। তাঁকে আরও কিছু প্রশ্ন করতে চান যদি আধিকারিকরা।

আরও পড়ুন: বুধবার থেকে ভোট প্রচারে মমতা, প্রার্থী দিচ্ছে না কংগ্রেস

প্রসঙ্গত, কয়লাকাণ্ডে অভিষেক ও তাঁর স্ত্রী রুজিরাকে দিল্লি তলব করেছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। কিন্তু করোনা আবহে দুই সন্তানকে নিয়ে দিল্লি যাওয়া সম্ভব নয় বলে ই-মেলের মাধ্যমে জানিয়েছিলেন অভিষেকপত্নী রুজিরা বন্দ্যোপাধ্যায়। যদিও ইডির মুখোমুখি হতে গত রবিবার বিকেলেই দিল্লি উড়ে যান অভিষেক বন্দ্যোপাধ্যায়। সোমবার নির্ধারিত সময়ের আগেই তিনি কেন্দ্রীয় সরকারের অধীনস্ত ইডির জামনগর শাখা অফিসে পেছনের গেট দিয়ে প্রবেশ করেন। সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছিলেন, “ইডি তাঁদের কাজ করছেন। আমি তাঁদের তদন্তে সহযোগিতা করতে এখানে এসেছি। ওঁরা আমাকে ডেকেছেন, দেশের একজন নাগরিক হিসেবে আমি আমার কাজ করে যাব।”

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

One comment

  • নমস্কার, বনগাঁ মহকুমার সংবাদ পাঠাতে চাই।আমি আমাদের উত্তর চব্বিশ পরগনার একটি সপ্তাহিক কাগজে প্রতিবেদক।যদি সম্ভব হয় আমাদের আবেদন কে মান্যতা দেন বা অন্য কোনো পদ্ধতিগত ভাবে ভিন্ন আবেদনের বিকল্প থাকে অবগত করলে কৃতজ্ঞ থাকব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *