Latest News

Popular Posts

বৈঠকে গরহাজির! শো-কজ় মিমি-নুসরতকে

বৈঠকে গরহাজির! শো-কজ় মিমি-নুসরতকে

Mysepik Webdesk: সংসদের শীতকালীন অধিবেশনের বাকি দিনগুলিতে দলের গতিপ্রকৃতি কী হবে তার একটি নীল নকশা তৈরি হয় বৈঠকে। সেই মতো দলের সব সাংসদদের উপস্থিত থাকতে বলা হয়েছিল। অভিষেকের বৈঠকে অনুপস্থিত সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান এবং মিমি চক্রবর্তী। অনুপস্থিতির কারণ জানতে চেয়ে তাঁদের শোকজ করল দল। দ্রুত জবাব দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। মঙ্গলবার দিল্লিতে তৃণমূলের সংসদীয় কমিটির বৈঠকে ছিলেন না শিশির অধিকারী এবং দিব্যন্দু অধিকারী। তাঁদের অবশ্য শোকজ করা হয়নি।

আরও পড়ুন: পুরভোটের প্রচারে কলকাতায় প্রার্থীদের নিয়ে মিছিল করবেন অভিষেক

দলের অন্দরে শৃঙ্খলা আনতে তৎপর অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই লক্ষ্যে দলীয় সাংসদদের একাধিক নির্দেশিকা দিলেন তিনি। অভিষেক সাফ নির্দেশ, অধিবেশনে তৃণমূলের সাংসদদের ৯৭ শতাংশ হাজির থাকতেই হবে। সকল সাংসদদেরই অধিবেশনে অংশ নিতে হবে। সংসদের বিভিন্ন কর্মসূচিতে অংশ নিতে হবে তাঁদের। অভিষেকের আরও নির্দেশ, সকাল সাড়ে দশটার মধ্যে সাংসদদের তৃণমূলের দলীয় কার্যালয়ে হাজির হতে হবে সাংসদদের। যে সাংসদরা বৈঠকে উপস্থিত ছিলেন না, তাঁদের উপযুক্ত কারণ দেখানোর নির্দেশ দেওয়া হয়েছে। উল্লেখ্য, অনুপস্থিত সাংসদদের তালিকায় রয়েছেন তৃণমূলের দুই তারকা সাংসদ মিমি চক্রবর্তী এবং নুসরত জাহান। বৈঠকে অনুপস্থিত থাকার জন্য এবার তাঁদের হাতেই শো কজ় নোটিস ধরাতে চলেছে তৃণমূল।

আরও পড়ুন: ৬ থেকে ৮ দফায় বাকি পুরভোট চেয়ে হাইকোর্টে হলফনামা পেশ কমিশনের

সাংসদদের এ হেন গরহাজিরা মোটেই ভাল ভাবে দেখছে না তৃণমূল নেতৃত্ব। বৈঠক শেষ হতেই সিদ্ধান্ত নেওয়া হয়েছে, অনুপস্থিতির কারণ দেখানোর জন্য নোটিস পাঠানো হবে সাংসদদের।  

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *