‘সস্তা সুন্দর’ -কে অধিগ্রহণ, ফ্লিপকার্টেও এবার অর্ডার করা যাবে ওষুধ

Mysepik Webdesk: ফ্লিপকার্ট (Flipkart) থেকে এবার বাড়িতে বসেই ওষুধ অর্ডার করা যাবে। এমনটাই জানিয়েছে সংস্থা। কলকাতার সস্তা সুন্দর (Sastasundar Marketplace)-এর শেয়ার কেনার সিদ্ধান্ত নিয়েছে ওয়ালমার্টের সংস্থা ফ্লিপকার্ট। সস্তা সুন্দর সংস্থাটি মূলত অনলাইন ফার্মেসি এবং ডিজিটাল হেলথ কেয়ার ফার্মেসির জন্য জনপ্রিয়। তবে ঠিক কতটা পরিমান সরে কিনেছে ফ্লিপকার্ট, তা অবশ্য ওয়ালমার্ট সংস্থার পক্ষ থেকে জানানো হয়নি।

আরও পড়ুন: বেড়ে যেতে পারে মারুতি সুজুকির গাড়ির দাম

ফ্লিপকার্ট জানিয়েছে, শীঘ্রই তারা ফ্লিপকার্ট হেলথ প্লাস (Flipkart Health+) নামের একটি প্ল্যাটফর্মের জন্ম দিতে চলেছে, যা মূলত অনলাইন ফার্মেসি এবং ডিজিটাল হেলথ কেয়ার ফার্মেসির আওতায় বিভিন্ন ওষুধ ও হেলথ কেয়ার প্রোডাক্ট অনলাইন অর্ডার নিয়ে সরবরাহ করবে। সংস্থার আশ্বাস, তারা ভারতীয় গ্রাহকদের কম টাকায় পরিষেবা দেওয়ার বিষয়টিকে গুরুত্ব দিয়ে দেখবে।

আরও পড়ুন: অনলাইন লেনদেনে মিলতে পারে ৫১ টাকা ক্যাশব্যাক, সুযোগ করে দিচ্ছে হোয়্যাটসঅ্যাপ

২০১৩ সালে বিএল মিত্তাল এবং রবিকান্ত শর্মার তৈরি করা সস্তা সুন্দর (Sastasundar Marketplace) অনলাইন প্ল্যাটফর্মে বর্তমানে ৪৯০টি ফার্মেসি রয়েছে। গ্রাহকদের কাছে সস্তায় ওষুধ পৌঁছে দেওয়ার ক্ষেত্রে যথেষ্ট সুনামও রয়েছে সংস্থার। করোনা আবহে অনলাইনে পরিষেবার চাহিদা অনেক বেড়েছে। সেই চাহিদাকে সামনে রেখে এবার ফার্মেসি এবং ডিজিটাল হেলথ কেয়ার হোম ডেলিভারি করার দিকে এগোতে চাইছে ফ্লিপকার্ট।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *