যশের পর বিজেপিতে যোগ দিতে চলেছেন অভিনেতা হিরণ

Mysepik Webdesk: ইদানিং ভোটের আগেই টলিপাড়ার কলাকুশলীদের বিজেপিতে যোগদান করার হিড়িক পরে গিয়েছে। বুধবার বিজেপিতে যোগদান করেছিলেন যশ দাসগুপ্ত, পাপিয়া অধিকারী-সহ একঝাঁক তারকা। এবার সেই দলেই নাম লেখাতে চলেছেন অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়। সূত্রের খবর, তিনি আজ অমিত শাহের কাকদ্বীপের সভাতেই বিজেপিতে যোগদান করতে চলেছেন। সেখানেই তিনি অমিত শাহের হাত থেকে দলীয় পতাকা তুলে নেবেন।

আরও পড়ুন: একগুচ্ছ কর্মসূচি নিয়ে ফের বঙ্গে আগমন অমিত শাহের

Image result for hiran chatterjee

সংবাদমাধ্যমকে তিনি জানান, “বাংলার বুক থেকে অলক্ষ্মী বিদায় করে লক্ষ্মী ফেরাতে চাই। বাংলায় কর্মসংস্থান নেই, বাংলার যুবরা বাইরে চলে যাচ্ছেন। তাঁদের ফেরাতে হবে। রাজনীতি হল সমাজ এবং সিস্টেম পরিবর্তনের বিরাট বড় হাতিয়ার। ২০১৪ সালে যখন একরাশ স্বপ্ন নিয়েই একটা দলে যোগ দিয়েছিলাম, ভেবেছিলাম অনেক কিছুই হবে। বাংলার পরিবর্তন হবে, কিন্তু রাস্তায় শুধু নীল-সাদা রং ছাড়া আর কিছুই হয়নি। এরপর নরেন্দ্র মোদির নেতৃত্বে দেশজুড়ে যে কর্মযজ্ঞ শুরু হয়েছে তাতেই যোগ দিতে যাচ্ছি। উন্নয়নের জন্য সর্বভারতীয় দলকেই ক্ষমতায় চাই।”

আরও পড়ুন: “ভোটের ভাগ ঠেকাতেই জোটের প্রয়োজন”, পীরজাদা আব্বাস সিদ্দিকী

Image result for hiran chatterjee

অভিনেতা হিরণের পাশাপাশি এদিন কাকদ্বীপের সভা থেকে বিজেপিতে যোগদান করতে পারেন আরও কয়েকজন কলাকুশলী। প্রসঙ্গত, গতকালই বিজেপিতে যোগদান করেছিলেন অভিনেতা যশ দাসগুপ্ত। বাম আমলে একদা কট্টর বামপন্থী পাপিয়া অধিকারীকেও দেখা গিয়েছে বিজেপিতে যোগদান করতে। তাঁর সঙ্গে গেরুয়া পতাকা হাতে তুলে নিয়েছেন অভিনেত্রী সৌমিলি বিশ্বাস।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *