তৃণমূলে যোগ দিলেন অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়

Mysepik Webdesk: এবার তৃণমূলে যোগদান করলেন টলিউড অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। এ দিন মন্ত্রী ব্রাত্য বসু ও তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের উপস্থিতিতে তৃণমূলে যোগদান করেন কৌশানী। প্রসঙ্গত, গত শুক্রবার অভিনেতা সৌরভ দাসও তৃণমূলে যোগ দিয়েছিলেন। বিধানসভা ভোটের আগে দলবদলের প্রবণতা ক্রমেই বাড়ছে। আর তারই মধ্যেই কৌশানী-সৌরভের তৃণমূলে যোগদান করা যথেষ্ট ইতিবাচক বলেই মনে করছে শাসক দল।

আরও পড়ুন: রাজ্যে কবে থেকে ভ্যাকসিন পাবেন সাধারণ মানুষ? জানালেন ফিরহাদ হাকিম

Koushani Mukherjee Desktop Wallpaper 10180 - Baltana

এ দিন তৃণমূলের পতাকা হাতে তুলে নেওয়ার পর কৌশানী বলেন, “আমার বয়স অল্প হলেও টালিগঞ্জে আমার বহু অনুরাগী রয়েছেন। আমি আজ তৃণমূলে যোগদান করার পর তাঁরাও আমার দ্বারা অনুপ্রাণিত হবেন। আমি বরাবর মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে থাকা তৃণমূল দলকে আদর্শ মেনে চলেছি। আমার মনে হয় এটাই তৃণমূলে যোগ দেওয়ার সঠিক সময়। দিদির দেখানো পথেই হাঁটতে চাই।”

আরও পড়ুন: স্বাধীন ভারতের প্রথম সরকার নেতাজির নেতৃত্বে গঠিত হয়েছিল: নরেন্দ্র মোদি

Actors Koushani Mukherjee, Piya Das join Trinamool Congress ahead of  assembly election - Elections News

রবিবারের কৌশানীর যোগদান পর্বের আগে ব্রাত্য বসু বলেন, “বিজেপির আমলে দেশজুড়ে মানুষের আর বাক স্বাধীনতা নেই। অনুরাগ কাশ্যপ, নাসিরুদ্দিন শাহদের মতো ব্যক্তিদেরও হুমকি দেওয়া হচ্ছে। শুধু তাই নয়, পরিচালক এবং অভিনেতাদেরও হেনস্থা করা হচ্ছে। এই পরিস্থিতিতে শিল্পীরা বিজেপির বিরুদ্ধে সোচ্চার হচ্ছেন। এ রাজ্যের শিল্পীরাও তাই তৃণমূলকে একমাত্র ভরসা বলে মনে করছেন।”

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *