দীর্ঘ ১০ বছর পর ফের অভিনয় জগতে ফিরছেন ‘আশিক বানায়া আপনে’র নায়িকা

Tanusree Dutta

Mysepik Webdesk: দীর্ঘ ১০ বছর পর সিনেমা জগৎ থেকে দূরে থাকার পর ফের অভিনয়ে ফিরছেন ‘আশিক বানায়া আপনে’ খ্যাত অভিনেত্রী তনুশ্রী দত্ত। তিনি নিজেই সে কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন। বলিউডে তাঁকে শেষবার দেখা গেছে ২০১০ সালে ‘অ্যাপার্টমেন্ট’ ছবিতে অভিনয় করতে। তবে ছবিতে অভিনয় না করলেও অভিনেত্রীদের ওপর হওয়া যৌন হেনস্থার প্রতিবাদে ‘#মিটু’ মুভমেন্ট নিয়ে বেশ সরব হয়েছিলেন তিনি।

আরও পড়ুন: নেহা-রোহনপ্রীতের মধুচন্দ্রিমায় ভিডিও ভাইরাল

Tanushree Dutta Hot Photos - Ammaya Wallshoot mobile

তনুশ্রী তাঁর ইনস্টাগ্রামে লেখেন, ‘অনেকেই ভাবছেন আমি আমেরিকায় আইটি কোম্পানিতে চাকরি করছি। এটা ভুল। ওখানকার আইটি কোম্পানি আমায় কাজের অফার দিলেও আমি সেই কাজ করিনি। আমি মুম্বইতে আমার অভিনেত্রী সত্তাকে কাজে লাগাতে চাই। দিনের শেষে আমি একজন শিল্পী। মুম্বইতে আমার পরিচিতি আছে। তাই দেশে ফিরে কাজ শুরু করেছি’।

তনুশ্রী জানান, করোনা আবহের কারণে তিনি শুটিং শুরু করার নির্দিষ্ট দিন তাঁর অনুরাগীদের জানাতে পারছেন না। তবে সম্প্রতি তিনি একটি বিজ্ঞাপনের জন্য শুট করেছেন। তিনি আরও জানান যে, ছবিতে কাজ করার জন্য নিজের ১৫ কেজি ওজন কমিয়েছেন।

আরও পড়ুন: জমল না ‘লক্ষ্মী’

Bollywood Actress Tanushree Dutta Shocking New Hot Look Images Pics  Wallpapers | NewZNew

তিনি বলেন, ‘এবার আমি আগের থেকে আরও ভালো কাজ বাছাই করব। খারাপ অভিজ্ঞতা থেকে যা শিখেছি তা পরবর্তীকালে কাজে লাগাব। কেবল মেধাবী, নামি এবং ভালো মনোভাবের নির্দিষ্ট লোকের সঙ্গেই কাজ করব’।

উল্লেখ্য, ২০০৫ সালে ‘চকোলেট’ ছবির মধ্য দিয়ে বলিউডে পদার্পন করেছিলেন তনুশ্রী দত্তের। তবে ইমরান হাশমির বিপরীতে ‘আশিক বানায়া আপনে’ ছবিতে তাকে তুমুল জনপ্রিয়তা দেয়।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *