Latest News

Popular Posts

৮৫ বছর পর ম্যাচের প্রথম বলেই উইকেট পড়ল ঐতিহ্যবাহী অ্যাশেজে

৮৫ বছর পর ম্যাচের প্রথম বলেই উইকেট পড়ল ঐতিহ্যবাহী অ্যাশেজে

Mysepik Webdesk: ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার মধ্যে সবচেয়ে পুরনো ক্রিকেট যুদ্ধ বলে অ্যাশেজ সিরিজ আজ শুরু হয়েছে। ইংল্যান্ডের শুরুটা ভালো হয়নি। মিচেল স্টার্ক প্রথম বলেই ওপেনার ররি বার্নসকে বোল্ড আউট করেন। এর সঙ্গে স্টার্ক একটি রেকর্ডও গড়েন। ১৯৩৬-এর অ্যাশেজের পর অর্থাৎ ৮৫ বছর পর ম্যাচের প্রথম বলেই উইকেটের পতন ঘটে। অ্যাশেজের ১৩৯ বছরের ইতিহাসে এটি চতুর্থবার। ১৮৮২-তে শুরু হয়েছিল ঐতিহ্যবাহী এই অ্যাশেজ। টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন ইংল্যান্ড অধিনায়ক জো রুট। রুটের এই সিদ্ধান্ত অস্ট্রেলিয়ার বোলারদের সামনে যেন শাপে বর হয়।

আরও পড়ুন: জাতীয় দলে ফেরার জন্য রিহ্যাব করছেন হার্দিক পান্ডিয়া

প্রথম বলেই ররি বার্নসের স্টাম্প ছিটকে দেন স্টার্ক। চলতি মরশুমে ষষ্ঠবারের মতো কোনও রান না করেই আউট হন বার্নস। এক ঘণ্টার মধ্যেই শূন্য রানে আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন ইংল্যান্ডের দুই খেলোয়াড় বার্নস ও অধিনায়ক জো রুট। একইসঙ্গে ডেভিড মালান আউট হন ৯ বলে ৬ রান করে। ৬ ওভারে ১১ রানের মধ্যেই প্রথম তিনটি উইকেট পড়ে যায় ইংল্যান্ডের। শেষমেশ মাত্র ১৪৭ রানে অলআউট হয়ে যায় ইংল্যান্ড। প্যাট কামিন্স নেন ৩৮ রানে ৫ উইকেট। স্টার্ক এবং জোশ হ্যাজেলউড নেন দু’টি করে উইকেট। ক্যামেরন গ্রিন নেন ১টি উইকেট। ইংল্যান্ডের পক্ষে জোস বাটলার ৩৯, অলি পোপ ৩৫, ওপেনার হাসিব হামিদ ২৫ এবং ক্রিস ওয়েক ২১ রান ছাড়া কেউ দুই অঙ্কের রানে পৌঁছতে পারেনি।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *