সাপের কামড় খাওয়ার পর সেই সাপ নিয়েই হাসপাতালে গেলেন যুবক

Mysepik Webdesk: হাতে জ্যান্ত সাপ নিয়ে হাসপাতালে ঢুকে পড়লেন এক যুবক। স্বাভাবিকভাবেই বিপদের আশঙ্কায় সেখানে উপস্থিত থাকা মানুষজন ভয়ে এদিক ওদিক দৌড় দেওয়া শুরু করলেন। কিন্তু ওই যুবক সবাইকে আস্বস্ত করে জানান, ভয়ের কোনও কারণ নেই। ওই সাপটাই কিছুক্ষন আগে তাকে কামড়েছে। সাপটির প্রজাতি চেনানোর জন্যই এই কাজ করেছে ওই সে। রবিবার চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর একটি গ্রামে। যুবকের নাম কারাপ্পা (৩০)।

আরও পড়ুন: ভ্যাকসিনের ওপর উঠছে না GST, কাউন্সিলের বৈঠকে ঘোষণা কেন্দ্রীয় অর্থমন্ত্রীর

চিকিৎসকদের ওই যুবক জানিয়েছে, রবিবার সকালে মাঠের কাজ করার সময় গোখরো প্রজাতির ওই সাপটি তাকে ছোবল মারে। কিন্তু বিন্দুমাত্র ভয় না পেয়ে সে ওই সাপটিকেই পাকড়াও করে সোজা হাসপাতালে চলে আসে। হাসপাতালের নার্সরা জানিয়েছেন, যখন কারাপ্পাকে অ্যান্টিভেনাম দেওয়া হচ্ছিল, তখনও সে ওই বিষধর সাপটিকে হাতে নিয়ে বসেছিল। প্রাথমিক চিকিৎসা ও অ্যান্টিভেনোমের একটি ডোজ দেওয়ার পর কারাপ্পাকে ভিআইএমএস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে আইসিইউ-তে ভর্তি করা হয়।

আরও পড়ুন: দু’টি ডোজ নিলে হাসপাতালে ভর্তির সম্ভাবনা কমে যায় ৭৭ শতাংশ, সিএমসি ভেলোরের সমীক্ষায় উঠে এলো তথ্য

চিকিৎসকরা জানিয়েছেন, কারাপ্পা বর্তমানে বিপদমুক্ত। গ্রামবাসীরা জানিয়েছেন, ছোটবেলা থেকেই সে চরম সাহসী ছেলে। এর আগেও সে এই ধরণের কান্ড ঘটিয়েছে। জানা গিয়েছে, প্রথমের দিকে সে সাপটিকে কোনও মোটেই ছাড়ছিল না। পরে তাকে বুঝিয়ে সাপটিকে তার কাছ থেকে নিয়ে নিকটবর্তী জঙ্গলে ছেড়ে দেওয়া হয়।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *