ধোনির পরে রায়নাকেও চিঠি প্রধানমন্ত্রীর, পেলেন উত্তরও

Mysepik Webdesk: প্রধানমন্ত্রী মোদি সুরেশ রায়নাকেও এবার একটি চিঠি লিখলেন, যিনি ১৫ আগস্ট এম এস ধোনির সঙ্গে অবসর নেওয়ার কথা ঘোষণা করেছিলেন। রায়না এই চিঠিটি টুইটারে শেয়ার করেছেন। মোদি রায়নার ব্যাটিং এবং ফিল্ডিং দক্ষতার প্রশংসা করেছেন। ২০১১ সালের বিশ্বকাপ জয়ের ক্ষেত্রে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে রায়না লিখেছেন, ”আমার মতো খেলোয়াড়রা মাঠে রক্ত ​​ও ঘাম ঝরিয়েছে। তিনি যখন দেশের জনগণ এবং বিশেষত প্রধানমন্ত্রীর কাছ থেকে প্রশংসা পান, এর চেয়ে বড় কিছুই হতে পারে না।”

আরও পড়ুন: গোষ্ঠ পালের ইন্টারভিউ: স্মৃতিমেদুর রূপক সাহা

প্রধানমন্ত্রী রায়নাকে লিখেছেন, ”১৫ আগস্ট, আপনি অবসর ঘোষণা করেছিলেন। এটি জীবনের অন্যতম কঠিন সিদ্ধান্ত। তবে আপনার নিজের ভিতরে এখনও একই শক্তি রয়েছে। মাঠে একটি দুর্দান্ত ইনিংস খেলার পরে আপনি এখন জীবনের অন্য ইনিংসের জন্য ‘প্যাড’ (ব্যাটিংয়ে যাওয়ার আগে ক্রিকেট গিয়ার পরা) পরেছেন। আপনি মুরাদনগর থেকে লখনউ এবং তারপরে টিম ইন্ডিয়া দুর্দান্ত যাত্রা করেছেন।”

আরও পড়ুন: দেশের জাতীয় ক্রীড়া পুরস্কারের অর্থমূল্য বাড়ানোর প্রস্তুতি ক্রীড়া মন্ত্রকের

মোদি আরও লিখেছেন, ”আপনি কেবল দুর্দান্ত ব্যাটসম্যানই ছিলেন না, একজন উপযোগী বোলারও ছিলেন। আপনার অসাধারণ ফিল্ডিংয়ের সঙ্গে বিশ্ব পরিচিত। আপনার সাফল্য টি-২০’র মতো কঠিন ফর্ম্যাটে মনে থাকবে। ২০১১ সালের বিশ্বকাপ জয়ের ক্ষেত্রে দেশ আপনার অবদানকে সর্বদা স্মরণ করবে। আহমদাবাদের মোতেরায় কোয়ার্টার ফাইনাল হয়েছিল অস্ট্রেলিয়ার বিপক্ষে। আমি আপনার সেই অনবদ্য ইনিংসটি দেখেছি। আমি সৌভাগ্যবান যে, আমি সেই ইনিংসটি এবং আপনার ক্লাসিক কভার ড্রাইভটি দেখেছি।”

আরও পড়ুন: পরের বছর অলিম্পিকের বিপক্ষে জাপানের বেশিরভাগ সংস্থাই

প্রধানমন্ত্রী মাঠের বাইরে রায়নার অবদানের কথাও স্মরণ করেছিলেন। তিনি লিখেছেন, ”খেলোয়াড়দের কেবল তাঁদের কাজের জন্য নয়, মাঠের বাইরে তাঁদের কাজের জন্যও স্মরণ করা হয়। তা যুবকদের জন্য একটি উদাহরণ হবে। কেরিয়ারেও আপনি সমস্যার মুখোমুখি হয়েছিলেন। কিন্তু আপনি তাদের সাহসের সঙ্গে মোকাবিলা করেছিলেন। আপনি দল এবং দেশের নাম তুলে ধরেছেন। আপনি নারী ক্ষমতায়ন এবং স্বচ্ছ ভারত অভিযানকে সমর্থন করেছেন। প্রিয়াঙ্কা (স্ত্রী), গ্রেসিয়া এবং রিও (সন্তানের নাম)-র সঙ্গে সুখী জীবনযাপন করুন। দেশে আপনার অবদানের জন্য আপনাকে ধন্যবাদ।”

Similar Posts:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *