‘দুয়ারে সরকারের’ পর এবার ‘পাড়ায় পাড়ায় সমাধান’, নতুন কর্মসূচির ঘোষণা রাজ্য সরকারের

Mysepik Webdesk: রাজ্যে বিধানসভা ভোটের আগে মানুষের সমস্যা সমাধানের জন্য তৃণমূল সরকারের নতুন প্রকল্প গঠিত হয়েছিল ‘দুয়ারে সরকার’। এবার ‘দুয়ারে সরকারের’ পর প্রশাসনকে আমজনতার আরও কাছাকাছি পৌঁছে দিতে এ দিন বোলপুরের প্রশাসনকি সভা থেকে নতুন প্রকল্পের ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নতুন এই প্রকল্পের নামকরণ করেছেন ‘পাড়ায় পাড়ায় সমাধান’।

আরও পড়ুন: কোভিড আতঙ্ক, বন্ধ থাকছে দক্ষিণেশ্বরের কল্পতরু উৎসব

Mamata Banerjee Speaks With Protesting Farmers In Delhi, Assures Them  Support

মুখ্যমন্ত্রী এ দিন তাঁর সভা থেকে জানান, “দুয়ারে সরকার প্রকল্প থেকে দারুণ সাড়া পাওয়া গিয়েছে। কিন্তু অনেক ছোট ছোট সমস্যা থাকে, যার জন্য সাধারণ মানুষকে প্রশাসনের দোরে দোরে ঘুরতে গিয়ে সমস্যায় পড়তে হয়। এই ধরনের সমস্যা সমাধানের লক্ষ্যেই ‘পাড়ায় পাড়ায় সমাধান’ প্রকল্পের উদ্যোগ নেওয়া হয়েছে। এই কর্মসূচি চলবে আগামী ২ জানুয়ারি থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত।

আরও পড়ুন: সৌরভ কি বিজেপিতে? ইঙ্গিতপূর্ণ মন্তব্য দিলীপ ঘোষের

Mamata Banerjee Threatens Country-wide Stir If New Farm Laws Not Withdrawn

এই প্রসঙ্গে মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, “আগামী ২ জানুয়ারি সংবাদপত্রে এবং বিজ্ঞাপন দিয়ে পাড়ায় পাড়ায় সমাধান প্রকল্পের বিস্তারিত তথ্য দেওয়া হবে। যেভাবে দুয়ারে সরকারের কাজ চলেছে, ঠিক একই ভাবে পাড়ায় পাড়ায় সমাধানের কাজও এগোবে। তবে এর জন্য আলাদা টাস্ক ফোর্স গঠন করা হয়েছে, গোটা প্রকল্পের কাজ দেখাশোনার জন্য থাকবেন আলাদা প্রিন্সিপাল সেক্রেটারিরা।”

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *