মাত্র ১৩ দিনের মাথায় আবারও হাসপাতালে ভর্তি হলেন অমিত শাহ

Amit Shah

Mysepik Webdesk: কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সপ্তাহদুয়েক আগেই হাসপাতাল থেকে বাড়িতে ফিরেছিলেন। কিন্তু ফের তিনি করোনাভাইরাস পরবর্তী চিকিৎসার জন্য শনিবার রাতে দিল্লির এইমসে ভর্তি হয়েছেন।

আরও পড়ুন: ফের মানব শরীরে তৃতীয় দফার ট্রায়াল শুরু হল অক্সফোর্ড ভ্যাকসিনের

আগস্ট মাসের প্রথম সপ্তাহে স্বরাষ্ট্রমন্ত্রীর করোনা রিপোর্ট পজিটিভ আসলে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী গুরুগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এই সময়ে তিনি একটি টুইট করে জানিয়েছিলেন, ‘করোনার উপসর্গ দেখা দেওয়ার পর আমি করোনা টেস্ট করিয়েছিলাম। রিপোর্ট পজিটিভ এসেছে। আমার শরীর ঠিক আছে। তা সত্ত্বেও চিকিৎসকদের পরামর্শে হাসপাতালে ভর্তি হচ্ছি। গত কয়েকদিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছিলেন, তাঁরা দয়া করে নিজেদের আইসোলেশনে রেখে স্বাস্থ্য পরীক্ষা করিয়ে নিন।’

আরও পড়ুন: অবশেষে অরুণাচলে নিখোঁজ ৫ যুবককে ভারতের হাতে তুলে দিল চিন

১৪ আগস্ট হাসপাতাল থেকে বাড়িতে ফিরেছিলেন। জানিয়েছিলেন, বাড়িতে কিছুদিন কাটাবেন। কিন্তু তিনদিন পর অর্থাৎ ১৭ আগস্ট ফের দিল্লি এইমসে ভর্তি করা হয় তাঁকে। পরদিন হাসপাতালের তরফে একটি বিবৃতিতে জানানো হয়েছিল, শারীরিক অবস্থাও স্থিতিশীল রয়েছে। করোনা রিপোর্টও নেগেটিভ। তবে ক্লান্তি বোধ করছেন স্বরাষ্ট্রমন্ত্রী।

৩১ আগস্ট তিনি বাড়িতে ফিরেন। পরদিন বাড়ি থেকে কেন্দ্রীয় মন্ত্রিসভার বৈঠকেও হাজির হয়েছিলেন। কিন্তু ১৩ দিনের মাথায় ফের তিনি দিল্লি এইমসে ভর্তি হলেন।

Similar Posts:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *