করোনামুক্তি! সুস্থ হয়ে বাড়ি ফিরলেন দিলীপ ঘোষ, আপাতত থাকবেন হোম কোয়ারেন্টাইন

Mysepik Webdesk: রাজ্য বিজেপির অন্দরে সুসংবাদটা এল চতুর্থীর সকালেই। এদিন সকালেই করোনামুক্ত হয়ে বাড়ি ফিরলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। আজ সকালেই তাঁকে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয়েছে। হাসপাতালের তরফ থেকে জানানো হয়েছে, তাঁর এখন কোনও রকম শারীরিক অসুস্থতা নেই। সম্পূর্ণ সুস্থ তিনি। তবে এখনিই তিনি দলীয় কাজকর্মে যোগদান করতে পারবেন না। আগামী ১৪ দিন তিনি বাড়িতেই কোয়ারেন্টাইন থাকবেন।

আরও পড়ুন: দুর্গাপুজো: হাইকোর্টের নির্দেশে কারও আপশোস তো কেউ আবার ধন্যবাদ জানাচ্ছে

বিজেপির নবান্ন অভিযানের পর থেকেই অসুস্থ বোধ করতে শুরু করেন দিলীপ ঘোষ। গত ১৬ অক্টোবর রাতে বাড়িতেই গুরুতর অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। তার আগে থেকেই অবশ্য জ্বর-কাশি ছিল বিজেপির রাজ্য সভাপতির। ওই দিন রাতেই তাঁকে সল্টলেকের আমরি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। করোনা পরীক্ষার পর জানা যায়, তিনি কোভিড পজিটিভ। তারপর থেকেই তিনি হাসপাতালে ভর্তি ছিলেন।

আরও পড়ুন: হাইকোর্টের নির্দেশে মাথায় হাত পুজো উদ্যোক্তাদের, এত কম সময়ে কীভাবে সম্ভব দর্শকহীন পুজোর আয়োজন

করোনার কবল থেকে সুস্থ হয়ে ওঠার পর তিনি জানান, “আমি সে ভাবে অসুস্থ হইনি। প্রথম দিকে সামান্য কাশি আর জ্বর ছিল। বাড়িতেই ছিলাম। পরে জ্বর বাড়তেই চিকিত্‍সকের পরামর্শ নিই। হাসপাতালে ভরতি হই। বর্তমানে সম্পূর্ণ সুস্থ। আর কোনও সমস্যা নেই।” চিকিৎসকদের আশঙ্কা ছিল, তাঁর ফুসফুসে সংক্রমণ হয়েছে। সেই কারণে বুকের স্ক্যানও করানো হয়েছিল। পরে দেখা গিয়েছে, সেরকম কিছুই হয়নি। তারপর থেকেই তিনি দ্রুত সুস্থ হয়ে ওঠেন।

Similar Posts:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *