ম্যাচের পর পাক ক্রিকেটারদের পরামর্শ দিলেন ধোনি

Mysepik Webdesk: টিম ইন্ডিয়ার মেন্টর হিসাবে দায়িত্ব পালন করছেন মহেন্দ্র সিং ধোনি। গতকাল ছিল তাঁর মেন্টরশিপে ভারতের প্রথম আন্তর্জাতিক ম্যাচ। যদিও সেই ম্যাচে পাকিস্তানের কাছে পরাজয় স্বীকার করেছে বিরাট ব্রিগেড। তবে, ম্যাচ শেষে পরামর্শদাতা হিসাবে দেখা গেছে ভারতের বিশ্বকাপ জয়ী প্রাক্তন এই অধিনায়ককে। তাঁকে চার পাকিস্তানি ক্রিকেটারকে পরামর্শ দিতে দেখা গেছে। ম্যাচ শেষ হওয়ার পর পাকিস্তানের ক্রিকেটারদের সঙ্গে ধোনির এই ছবি দারুণ ভাইরালও হয়েছে। পাক অধিনায়ক বাবর আজম, ইমাদ ওয়াসিম, শোয়েব মালিক এবং তরুণ ফাস্ট বোলার শাহনওয়াজ দাহনিকে ধোনির সামনে দাঁড়িয়ে বাধ্য ছাত্রের মতো পরামর্শ নিতে দেখা গেছে।

আরও পড়ুন: সালাহর হ্যাটট্রিক, ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে ৫-০য় উড়িয়ে দিল লিভারপুল

এমন দৃশ্য সচরাচর দেখা যায় আইপিএলে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে খেলা শেষ হওয়ার পর ধোনির বিপক্ষ দলের ক্রিকেটারদের পরামর্শ দেওয়ার দৃশ্য আকচার দেখা গেলেও কোনও আন্তর্জাতিক ম্যাচে এমন দৃশ্য দেখার সুযোগ কম মেলে। পাকিস্তানেও যে ধোনির জনপ্রিয়তা প্রচুর, এই দৃশ্য এর প্রমাণ। ম্যাচের পর যা নিয়ে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। একজন কোহলি ও ধোনির প্রশংসা করে লিখেছেন “ক্যাপশনের প্রয়োজন নেই। ক্রিকেট চমৎকার খেলা। কোহলিকে তার স্পোর্টসম্যানশিপের জন্য ধন্যবাদ। মহেন্দ্র সিং ধোনি কিংবদন্তি!” আরেক নেট নাগরিক লেখেন, “কিংবদন্তি ধোনি! তাঁকে ভালোবাসি।”

আরও পড়ুন: পাকিস্তানের বিরুদ্ধে কেন হারল ভারত?

তাছাড়াও ম্যাচের পর আইসিসিও এই ভিডিয়ো পোস্ট করেছে। ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল ক্যাপশনে লিখেছে, “ভারত-পাকিস্তান ম্যাচের উন্মাদনার বাইরে আসল গল্প এটাই।” এর পর মাহিকে পাকিস্তান অধিনায়ক বাবর আজমের সঙ্গে হাত মেলাতে দেখা যায়। তাঁরা ধোনির সঙ্গে সেলফিও তোলেন।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *