পার্ক হোটেলের পর এবার কোভিডবিধি ভাঙার অপরাধে শহরের হুক্কা বার থেকে গ্রেফতার ১০

Mysepik Webdesk: কোভিডবিধি ভেঙে রাতভর পার্টি করার অপরাধে কয়েকদিন আগেই পার্কস্ট্রিটের অভিজাত হোটেল থেকে গ্রেফতার করা হয়েছিল ৩৭ জনকে। সেই রেশ কাটতে না কাটতেই ফের ওই একই অপরাধে এবার রাতের শহরের দু’টি হুক্কা বার থেকে গ্রেফতার করা হয়েছে মোট ১০ জনকে। তাদের প্রত্যেককেই পুলিশ হেপাজতে নেওয়া হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয় ওই হুক্কা বারের মালিকদেরও।

আরও পড়ুন: হাই-প্রোফাইলদের ফোনে আড়ি পাতার ঘটনায় তদন্ত কমিশন গঠন, ঘোষণা মমতার

বুধবার রাতের দিকে ভবানীপুর এলাকায় পর পর দু’টি হুক্কা বারে হানা দেয় ভবানীপুর থানার পুলিশ। ১৩ এলগিন রোডের উইন্ডসে নামের একটি ক্যাফে এবং ৫ এ এস্টন রোডের আরও একটি ক্যাফেতে আচমকা ঢুকে পরে ভবানীপুর থানার পুলিশ। পুলিশের কাছে আগে থেকেই খবর ছিল অনেক রাত পর্যন্ত খোলা থাকছে ওই দু’টি ক্যাফে। এলগ্রীন রোডের ক্যাফে থেকে মহম্মদ খালিদ রাজা, মহম্মদ বাদরে আলাম খান ও সলমন খান নামে তিনজনকে এবং অ্যাস্টন রোডের হুক্কা বার থেকে মিন্টু পাণ্ডে, শাহবাজ আলম, মহম্মদ সইফ, মহম্মদ সিকান্দর ওয়ারশি, ইরফান আহমেদ আরিফ, মহম্মদ বাবর খান, মহম্মদ আকবর নামে সাতজনকে গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুন: স্টুডেন্ট ক্রেডিট কার্ডের জয়জয়কার, ভিনরাজ্য থেকেও আসছে আবেদন

পুলিশ জানিয়েছে, হানা দেওয়ার পর সেখানে দেখা গিয়েছে কোভিডবিধি না মেনে একাধিকজন সেখানে জোর হয়েছে। হুক্কা সেবনের পাশাপাশি চলছে দেদার খাওয়া দাওয়া। চড়াসুরে গানবাজনার পাশাপাশি চলছে উদ্দাম নাচানাচি। করোও মুখে সামান্য মাস্ক পর্যন্ত নেই। শিকেয় উঠেছে শারীরিক দূরত্ব। আপাতত বন্ধ করে দেওয়া হয় ওই দুটি ক্যাফে।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *