কৃষি আইন প্রত্যাহারের পর কেন্দ্রকে কটাক্ষ করে টুইট রাহুল গান্ধী, কেজরিওয়ালের

Mysepik Webdesk: দেশের অন্নদাতাদের আন্দোলনের সামনে মাথানত করতে হয়েছে কেন্দ্রকে, এভাবেই টুইট করে কেন্দ্রকে কটাক্ষ করলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। পাশাপাশি কৃষকদের জয়ের অভিনন্দনও জানিয়েছেন তিনি। নিজের একটি পুরোনো টুইট করা ভিডিও এদিন ফের টুইট করেন রাহুল গান্ধী। ওই টুইটে তিনি বলেছিলেন, “আমার কথা মিলিয়ে নেবেন৷ সরকার কৃষি আইন প্রত্যাহার করতে বাধ্য হবে।” নতুন টুইটের সঙ্গে তিনি মিলিয়ে দিয়েছেন তাঁর পুরোনো টুইটটিও।

আরও পড়ুন: এখনই থামবে না কৃষি আন্দোলন, স্পষ্ট বার্তা দিলেন কৃষি আন্দোলনের নেতা রাকেশ টিকাইত

শুধু রাহুল গান্ধীই নন, প্রধানমন্ত্রীর ঘোষণার পর কৃষকদেরঅ ভিনন্দন জানিয়ে টুইট করেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়ালও। টুইটে তিনি লেখেন, আজ গণতন্ত্রের জয় হয়েছে। কৃষকরা সরকারকে বুঝিয়ে দিয়েছে, গণতন্ত্রে শুধু জনগণের ইচ্ছাই চলবে, অহংকার চলবে না।” তিনি আরও লেখেন, “কৃষকরা মুক্তিযোদ্ধাদের মতো যুদ্ধ করেছে এবং জিতেছে। কৃষকদের দৃঢ় সাহসের সামনে জলকামানের জল শুকিয়ে গেল, ভেঙে গেল সরকারের লাঠি, গলে গেল নখ। কিন্তু সরকার কৃষকদের আস্থা ও চেতনা ভাঙতে পারেনি। আজ দেশের শিশু ও যুবকদের জন্য একটি শিক্ষা: আন্তরিক চিত্তে শান্তিপূর্ণভাবে সংগ্রাম করলে গন্তব্য যতই কঠিন ও দূরের হোক না কেন, সাফল্য আসবেই।”

আরও পড়ুন: তিন কৃষি আইন প্রত্যাহারের ঘোষণা মোদি সরকারের

প্রধানমন্ত্রীর কৃষি আইন প্রত্যাহারের সিদ্ধান্ত ঘোষণার পরে মমতা বন্দ্যোপাধ্যায় টুইট করে বলেছেন, “এতদিন যাঁরা বিজেপির নিষ্ঠুরতার সামনে মাথা নোয়াননি, এই জয় তাঁদের। প্রত্যেক লড়াকু কৃষককে আমার হার্দিক অভিনন্দন।”

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *