Latest News

Popular Posts

ফের বাঘের পায়ের ছাপ পাওয়া গেল পাথর প্রতিমায়

ফের বাঘের পায়ের ছাপ পাওয়া গেল পাথর প্রতিমায়

Mysepik Webdesk: ফের বাঘের পায়ের ছাপ পাথর প্রতিমার হেরম্ব গোপালপুরে। স্থানীয় কয়েকজন মৎস্যজীবী বুধবার বিকেলে পাথরপ্রতিমা ঠাকুরের নদীর চড়ে বাঘের পায়ের ছাপ দেখতে পায়। বাঘের পায়ের ছাপ দেখে আতঙ্কিত হয়ে পড়ে মৎস্যজীবীরা। তড়িঘড়ি খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে গ্রামবাসীরা। খবর পাঠানো হয় বনদফতরে। আতঙ্ক ছড়িয়ে পরে গোটা গ্রামে।

আরও পড়ুন: হাওড়াবাসীদের জন্য সুখবর! বিপুল বিনিয়োগের সঙ্গে কর্মসংস্থান হবে লক্ষাধিক মানুষের

গ্রামবাসী জানান, গত রবিবার সুন্দরবনের ১২ নম্বর আলমারি জঙ্গল থেকে দুটি বাঘ নদী পেরিয়ে ঢুকে পড়েছিল সরলার জঙ্গলে। পরে বনদফতরের পক্ষ থেকে বাঘ দুটি বেরিয়ে গিয়েছে বলে জানানো হলেও এখনও একটি বাঘ জঙ্গলে লুকিয়ে আছে বলে দাবি গ্রামবাসীদের। কারণ, ঠাকুরান নদীর চর লাগোয়া সরলার জঙ্গল থেকে ভেসে আসছে বাঘের গর্জন। বাঘের গর্জন শুনতে পেয়েছে এলাকার বাসিন্দাদের অনেকেই। বাঘের হামলা থেকে বাঁচতে রাত পাহারা দিয়েছেন বাসিন্দারা। বৃহস্পতিবার সকাল থেকেও বাসিন্দাদের পক্ষ থেকে পাহারা দেওয়ার পাশাপাশি জঙ্গল লাগোয়া নদীবাঁধ বরাবর শক্তপোক্ত নাইলনের নেট দিয়ে ঘিরে ফেলা হয়েছে।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

One thought on “ফের বাঘের পায়ের ছাপ পাওয়া গেল পাথর প্রতিমায়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *