‌তোলাবাজির অভিযোগ প্রমাণ করতে পারলে ফাঁসির মঞ্চেও উঠতে রাজি, ডায়মন্ড হারবারের সভা থেকে বার্তা অভিষেকের

Mysepik Webdesk: যখন পশ্চিম মেদিনীপুরে দাঁতনে রোড শো করছেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী, তখন ডায়মন্ড হারবার থেকে বিজেপিকে কড়া বার্তা দিলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। শুভেন্দু অধিকারীকে তিনি ‘‌উপসর্গহীন ভাইরাস’‌, ‘‌বেইমান’‌ বলে কটাক্ষ করে বলেন, ‘‌তৃণমূল থেকে পাল্টি খেয়ে, নিজের শিরদাঁড়া বিক্রি করে, মেরুদণ্ডহীন পাল্টিবাজ নেতা মেদিনীপুরের সভা থেকে আমাকে আক্রমণ করছে। বলছে, তোলাবাজ ভাইপো হঠাও।‌” অভিষেক আরও বলেন, “‌নারদার ভিডিওতে খবরের কাগজে মুড়ে টাকা নিতে তোমায় দেখা গেছে। তোলাবাজ তো তুমি। সারদায় তো তোমার নাম রয়েছে। তোলাবাজ তো তুমি। আর তোলাবাজ ভাইপো হঠাও?‌”

আরও পড়ুন: অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গেল কলকাতা বইমেলা

West Bengal Lok Sabha Poll Results 2019: Mamata Banerjee's nephew Abhishek  Banerjee trailing from Diamond Harbour - News Nation English

সারদা বা নারদা কোনও কিছুতেই তিনি নেই বলেও জানিয়ে দেন তিনি। তিনি জানান, “আমার পিছনে ইডি, সিবিআই লাগাতে হবে না। তোমরা একটা ফাঁসির মঞ্চ তৈরি করবে, যদি কেউ প্রমাণ করতে পারে যে ভাইপো তোলাবাজির সঙ্গে যুক্ত, আমি নিজে গিয়ে মৃত্যুবরণ করে আসব। আমি চ্যালেঞ্জ করে গেলাম। আমি ইডি, সিবিআইকে ভয় পাই না। ‌আমি মৃত্যুবরণ করতে রাজি আছি কিন্তু আপনাদের নাম কুলষিত হতে দেব না।”

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *